1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




নবাবগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদ্‌যাপন

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১৬২ বার পঠিত

রোকনুজ্জামান,নবাবগঞ্জ,(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জে রোববার (২৬মার্চ) যথাযথ মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদ্‌যাপন করা হয়েছে।

দিবসটির শুরুতে সূর্য্যদয়ের সাথে সাথে কেন্দ্রীয় স্মৃতিসৌধে শহীদদের শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্পন করা হয়।

এ উপলক্ষে সকাল ৮টায় উপজেলা প্রশাসনের আয়োজনে নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে কুচ-কাওয়াজ ক্রিড়া প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় জাতীয় পতাকা উত্তোলন করে কর্মসূচি উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও দিনাজপুর ৬ আসনের সাংসদ শিবলী সাদিক এমপি।

এসময় স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আশিক রেজা,নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ, পতাকা মঞ্চে উপস্থিত থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে (মার্চফাস্ট) কুচ-কাওয়াজের সালাম গ্রহন করেন।

পরে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের মাঝে সংবর্ধনা প্রদান সহ উপহার তুলে দেয়া হয়।

স্বাধীনতা দিবসের এই কর্মসুচিতে জনপ্রতিনি মুক্তিযোদ্ধাগণ, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...