1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




যাত্রীবেশে ইজিবাইক ছিনতাইকারী চক্রের ২ সদস্য অস্ত্রসহ গ্রেফতার

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১২০ বার পঠিত

মোজাম্মেল হক লিটন: নোয়াখালীর সোনাইমুড়ী থানা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকারী চক্রের ২ সদস্য কে দেশীয় অস্ত্র সহ গ্রেফতার করা হয়েছে।

পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি পাইপগান, ১টি ভিভো ওয়াই২১ মডেলের মোবাইল সেট ও ১টি ব্যাটারী চালিত ইজিবাইক জব্দ করে।

থানা সূত্রে জানা যায়, সোনাইমুড়ী থানার গত শনিবার দায়ের হওয়া ছিনতাই মামলার আসামী উপজেলার দেউটি ইউনিয়নের পালপাড়া আমজাদ হাজী বাড়ির আবুল হোসাইনের ছেলে মোঃ মোশারফ হোসেন মাসুদ (২২) কে সোনাইমুড়ী পৌরসভাস্থ ৫নং ওয়ার্র্ডের ভাড়া বাসা থেকে ১টি দেশীয় তৈরি পাইপগান, ১টি ভিভো ওয়াই২১ মডেলের মোবাইল সেট সহ গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক অভিযান চালিয়ে তার বড় ভাই মামুনুর রশিদকে শ্বশুড় বাড়ি জয়াগ ইউনিয়নের উলুপাড়ার বড় বাড়ি থেকে গ্রেফতার করে।

এসময় পুলিশ ছিনতাইকৃত ঐ ব্যাটারী চালিত ইজিবাইকও সেখান থেকে জব্দ করে। ধৃত আসামী মামুন সোনাইমুড়ী বাইপাস মোড় থেকে গত সোমবার যাত্রীবেশে মামলার বাদীর ব্যাটারী চালিত ইজিবাইক ১৫০টাকা ভাড়ার বিনিময়ে বারুলের উদ্দেশ্যে রওয়ানা করে। পথিমধ্যে তার অপর ০২ জন সঙ্গী ধৃত মাসুদ ও পলাতক আরিফ মাস্ক পরিহিত অবস্থায় ঐ ইজিবাইকে যাত্রীবেশে উঠে। পরবর্তীতে বারুলের নির্জন স্থানে গিয়ে উক্ত ০৩ জন ছিনতাইকারী ইজিবাইক চালকের গলায় ধারালো চাকু ধরে তার পকেটে থাকা মোবাইল ও টাকা এবং ইজিবাইক ছিনিয়ে নিয়ে যায়। এরপর ইজিবাইক চালক থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে গতকাল শনিবার রাতে তাদের গ্রেফতার করে।

থানার ওসি মোঃ জিয়াউল হক জানান, গ্রেফতারকৃতদের রোববার (২৬ মার্চ) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...