1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
গৌরীপুরে উদীচী কার্য়ালয়ে হামলা ও ভাংচুর ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে জীবননগরে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা মাগুরার শ্রীপুরে আ’লীগের দু-গ্রুপের সংঘর্ষে বাড়িঘর ভাঙচুর-লুটপাট, আহত ১০, আটক দুই ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলায় আহত ১০ আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ দেবহাটায় সুদমুক্ত ঋনের চেক, হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ বন্যার পানিতে ভেসে এলো সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ চুয়েট বাসে দুর্বৃত্তদের হামলা
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

রমজান মাস জুড়ে থাকবে মোটরসাইকেলের উপর ভ্রাম্যমান অভিযান পরিচালনা

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১৩২ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর সদর উপজেলায় রমজান মাসে সড়কপথে দুর্ঘটনা এড়াতে মোটরসাইকেলের উপর উপজেলার সুযোগ্য নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন।

শনিবার (২৫ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার মহাসড়ক প্রেমতলা থেকে পালং বাজার উত্তর- মাথা সড়ক পর্যন্ত অতিরিক্ত জেলা প্রশাসকের উপস্থিতিতে সদর উপজেলার নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র মোটরসাইকেলের উপর ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন।

সড়কপথে মোটরসাইকেলের উপর মোবাইল কোর্ট অভিযান পরিচালনাকালে উপজেলার নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র গণমাধ্যমকে বলেন, এই মাহে রমজানে শরীয়তপুর সদর উপজেলায় সড়কপথে দুর্ঘটনা এড়াতে জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান স্যারের নির্দেশক্রমে সকাল থেকে দুপুর পর্যন্ত সড়কপথে মোটরসাইকেল এর উপর এ অভিযান পরিচালনা করেছি এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট স্যারের উপস্থিতিতে আটটি মোটর বাইক আটক করা হয়। এবং চালকের হেলমেট না থাকা, ড্রাইভিং লাইসেন্স না থাকা বাইকগুলো পালং থানায় জব্দ করে রাখা হয়েছে।  অভিযানে সকাল-দুপুর মিলে ১৬ টি বাইক আটক করা হয়।

তিনি বলেন অপ্রাপ্ত বয়স্ক বাইকারদের কে কোন অবস্থায় রাস্তায় চলতে না দিতে কঠোর অভিযান চলমান থাকবে।

তিনি আরো বলেন সড়কপথে দুর্ঘটনা এড়াতে হেলমেট বিহীন এবং ড্রাইভিং লাইসেন্সবিহীন কোন চালক গাড়ি চালাতে পারবেনা এমনকি অপ্রাপ্তবয়স্ক কোন বাইক চালক রাস্তায় গাড়ি চালাতে পারবেনা।

স্যারের নির্দেশক্রমে পুরো রমজান মাসে মোটরসাইকেলের উপর ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা অব্যাহত থাকবে। এই অভিযানে তিনজন মোটর বাইকারকে তিন হাজার টাকা অর্থদণ্ড জরিমানা করেছি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X