1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ   কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য পদে উপ-নির্বাচনে লড়ছেন মোহাম্মদ ফাহিম ভূঞা  শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডের ২জন গ্রেপ্তার মৌলভীবাজার জেলা জামায়াতে ইসলাম আমির গ্রেপ্তার ৫০ টাকার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ মুক্তিযোদ্ধাদের কটুক্তি করার প্রতিবাদ ও অধিকার বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন লোহাগড়ায় পৈত্রিক সম্পত্তি লিখে নিতে বোনকে জিম্মি করবার অভিযোগ কুষ্টিয়ায় কোটা সংস্কারের আন্দোলনে ৮ মোটরসাইকেলে আগুন, গুলিবিদ্ধ  ১  তালার কুখ্যাত ডাকাত রিয়াজুল গ্রেফতার কোটা বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মাদারীপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

লামায় টমটম সমিতির বার্ষিক সাধারণ সভায় বীর বাহাদুরকে আগামী নির্বাচনে পুনরায় নির্বাচিত করার ঘোষণা

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ২৩৬ বার পঠিত
লামা ব্যাটারি চালিত অটোবাইক টমটম মালিক ও চালক সমবায় সমিতির সাধারণ সভা, মরণোত্তর অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি, সমিতির প্রধান উপদেষ্টা লামা পৌর মেয়র বলেন, যার ধরুন পার্বত্য জনপদের মানুষ নিরাপদ উন্নত জীবন পেয়েছেন তিনিই পার্বত্য বীর বীর বাহাদুর উশৈসিং এমপি।
প্রধান অতিথি আরো বলেন, “এই অঞ্চলে উন্নয়ন শান্তি সম্প্রীতির ধারাবাহিকতা আরো তরান্বিত করার জন্য বীর বাহাদুর উশৈসিং এর বিকল্প নেই। সুতরাং আমরা লামাবাসী আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে প্রিয় নেতা বীরকে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ”। এ সময় টমটম চালক মালিকসহ ৬ শতাধিক মানুষ উপস্থিত ছিলো।২২ মার্চ বুধবার সন্ধা সাড়ে ৭টায় সমিতির কার্যালয়ে সভাপতি মো: ইব্রহীম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, সমিতির প্রধান উপদেষ্টা পৌর মেয়র মো: জহিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, নির্বাহী উপদেষ্টা মো:কামরুজ্জামান, উপদেষ্টা মো: তানফিজুর রহমান, মৌ: গিয়াস উদ্দীন। সভার প্রথম অধিবেশনে সমিতির মৃত ১০ জন সদস্যের পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। এদের মধ্যে রয়েছে, মংথোয়াইচিং মার্মা,সাবেক বিলছড়ি, মোঃ শাহারাজ মধুঝিরি, মোঃ রাসেল রানা,মধুঝিরি, নুরুল ইসলাম, বাস স্টেশন, সুমন কর্মকার, ছোট নুনারবিল পাড়া, মোঃ নেজাম উদ্দিন, মধুঝিরি,মোঃ খলিল, লাইনঝিরি, শফিকুল ইসলাম, চেয়ারম্যান পাড়া সর্বমোট আশি হাজার টাকা। এর আগে আরো দু’জনকে ২০ হাজার মোট এক লাখ টাকা প্রদান করা হয়। অনুদা প্রদানের মধ্যদিয়ে মৃত সদস্যেদের পদ বাতিল করা হয়। ২য় অধিবেশনে মুক্ত আলোচনায় সদস্যরা বাজার মূল্যের সাথে বর্তমান ভাড়া সঙ্গতিপূর্ণ নয় দাবি করে ভাড়া বৃদ্ধির প্রস্তাব করেন। এ ছাড়া সাধারণ সভায় সমিতির আয় ব্যয় হিসাব উপস্থাপন ও ভবিষ্যৎ করণীয় নিয়ে দীর্ঘ আলোচনা ও বিভিন্ন প্রস্তাব গৃহীত হয়। এর আগে ১ম অধিবেশনে সমিতির জন্য একটি স্টিল আলমারি দেয়ার ঘোষণা দেন পৌর মেয়র। একই সময় চকরিয়া শহরের ব্যবসায়ি শাহ উমর ব্যাটারি হাউসের মালিক সমিতির অফিসের জন্য একটি আইপিএস প্রদান করেন।
জাহিদ হাসান,বান্দরবান প্রতিনিধি।।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X