1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




ঘর পাইছি এহন একটু শান্তিতে ঘুমাইতে পারমু

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ২৯৬ বার পঠিত
ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় সারা দেশের ন্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন প্রকল্পের ঘর উদ্ভোদন করা হয়েছে। ১৭৪ অসহায়কে নতুন সুখের ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমিসহ ঘরের দলিল হস্তান্তর করা হয় ময়মনসিংহের মুক্তাগাছায়।
বুধবার ২২ মার্চ সকাল ১০ টা ৩০ মিনিটে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত থেকে আশ্রয়ণ প্রকল্পের এসব ঘর উদ্বোধন করেন। এবার মুক্তাগাছায় ১৭৪ জন উপকারভোগীদের মাঝে রঙিন ঘরের দলিল হস্তান্তর করেছে স্থানীয় উপজেলা প্রশাসন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমানের সভাপতিত্বে ঘরের দলিল হস্তান্তরকালে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, ভাইস চেয়ারম্যান আরব আলী, সহকারী কমিশনার (ভূমি) রোমানা রিয়াজ, বীর মুক্তিযোদ্ধা একেএম রেজাউল করিম জিন্নাহ,এলজিডি ইন্জিনিয়ার মোহাঃ রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রকিবুল ইসলাম,আনসার ভিডিপি কর্মকর্তা সালমা বেগম,জনস্বাস্থ্য প্রকৌশলী নায়েব আলী,উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাইফুজ্জামান দুদু সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান প্রমুখ।
প্রধানমন্ত্রীর ঘর পাওয়া অনেকের সঙ্গে মন্নেছ আলী বলে ঘর পাইছি এহন একটু শান্তিতে ঘুমাইতে পারমু।
 অনেকেই তাদের অনুভূতি প্রকাশ করে  বলেন , বৃষ্টি আইলেই চরম কষ্টে দিন কাডানো লাগছে। কিন্তু এইবার প্রধানমন্ত্রীর দেওয়া পাক্কা ঘর পাইলাম; যা কোনোদিন কল্পনাও করিনি।
অসহায় মানুষগুলোর ঘর পাওয়া প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান বলেন, ঘরগুলো অত্যন্ত সতর্কতার সঙ্গে শতভাগ ডিজাইন, স্পেসিফিকেশন ফলো করে নির্মাণ করা হয়েছে। এ পর্যায়ে ১৭৪টি ঘর আনুষ্ঠানিকভাবে হস্তান্তরের মধ্য দিয়ে মুক্তাগাছা উপজেলা ভূমিহীন ও গৃহহীনমুক্ত করার কাজ সহজ হবে।
জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান জানান, ময়মনসিংহ জেলায় এখন পর্যন্ত আশ্রয়ণ প্রকল্পের ঘর দেওয়া হয়েছে তিন হাজার ৩২৯টি পরিবারকে। সেই সঙ্গে চলতি অর্থবছরে আরও ৭৯৫টি ঘর দেওয়ার লক্ষ্যে কাজ চলমান রয়েছে।
এস এম আকাশ



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...