1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
গৌরীপুরে উদীচী কার্য়ালয়ে হামলা ও ভাংচুর ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে জীবননগরে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা মাগুরার শ্রীপুরে আ’লীগের দু-গ্রুপের সংঘর্ষে বাড়িঘর ভাঙচুর-লুটপাট, আহত ১০, আটক দুই ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলায় আহত ১০ আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ দেবহাটায় সুদমুক্ত ঋনের চেক, হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ বন্যার পানিতে ভেসে এলো সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লাশ চুয়েট বাসে দুর্বৃত্তদের হামলা
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ জাতীয়করণ বঞ্চিত বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির শ্রদ্ধা

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৩১৬ বার পঠিত
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ জাতীয়করণ বঞ্চিত বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।
২২শে মার্চ দুপুর ১২ টায় বাংলাদেশ জাতীয়করণ বঞ্চিত বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর ফাতিহা পাঠ ও দুরুদ পাঠ শেষে ৭৫ এর ১৫ই আগস্ট বঙ্গবন্ধু সহ  পরিবারের নিহত সকল সদস্য এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন ।
এসময়  বাংলাদেশ জাতীয়করণ বঞ্চিত বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি এর কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ মতিউর রহমান, সাধারণ সম্পাদক মোঃ লিটন খান, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সাঈদ, বঙ্গমাতা প্রিক্যাডেট স্কুলের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, তরিকুল ইসলাম, রনজিত মল্লিক, নৃপেন বাবু সহ সমিতির অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন ও সমাধি সৌধ পরিদর্শন শেষে
এক সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান স্বাধীনতার পরপরই ৩৭ হাজার প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করেছিলেন। তারই উত্তরসুরি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ৯ ই জানুয়ারী ২০১৩ইং সালে ঘোষণা করেছিলেন ২৭ শে মে ২০১২ইং সালের পূর্বে স্থাপিত আবেদনকৃত ও দলিলকৃত সকল বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করা হইবে। ঘোষণা অনুযায়ী ২৬১৯৩ বিদ্যালয় জাতীয়করণ করা হলেও কিছু আমলাতান্ত্রিক জটিলতার কারনে ২৭ শে মে ২০১২ইং সালের পূর্বে স্থাপিত আবেদনকৃত ও দলিলকৃত হওয়ার পরও আমাদের বেসরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয়করণ হতে বাদ পড়েছে। এসময়  প্রধানমন্ত্রী কাছে  জাতীয়করণ বঞ্চিত বেসরকারি প্রাথমিক বিদ্যালয় গুলো শিঘ্রই জাতীয়করণ করে বেসরকারি শিক্ষকদের দুবেলা দুমুঠো ভাত খাওয়ার ব্যবস্থা করার আবেদন জানানো হয়।
আবু নাইম শাহ, গোপালগঞ্জ সদর

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X