1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




ছিটকে গেলেন আয়ার, কলকাতার অধিনায়ক হচ্ছেন সাকিব?

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২৩৯ বার পঠিত

অস্ট্রেলিয়ার সঙ্গে চলমান সিরিজে পিঠের ইনজুরিতে পড়েন ভারতীয় ব্যাটার শ্রেয়াস আয়ার। সেই চোটের কারণে আইপিএলের প্রথম কয়েক ম্যাচ খেলতে না পারার শঙ্কা ছিল। কিন্তু এবার বেশ বড়সড় ধাক্কাই খেয়েছে কলকাতা নাইট রাইডার্স। কেননা দলটির সম্ভাব্য অধিনায়ক আয়ার আইপিএল থেকে পুরোপুরি ছিটকে গেছেন। তার অনুপস্থিতিতে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলটির নেতৃত্বে দেখা যেতে পারে!

অবশ্য সাকিবকে অধিনায়ক করার গুঞ্জন আগে থেকেই ছিল। সাকিব ছাড়াও দলটিতে ভেড়ানো হয়েছে টাইগার ওপেনার লিটন দাসকে। কিন্তু আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের চলমান সিরিজের কারণে সাকিব ও লিটনকে এখনও ছাড়পত্র দেয়নি বিসিবি। সে কারণে কলকাতার কপালে চিন্তার ভাজ তৈরি হয়েছে!

যদিও টুর্নামেন্টে অংশ নিতে ইতোমধ্যেই অনাপত্তিপত্র চেয়েছেন সাকিব-লিটন। বিষয়টি আগেই নিশ্চিত করেছিলেন ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস। অবশ্য এই বোর্ড কর্মকর্তা জানিয়েছিলেন, তাদের ছুটি দেওয়ার ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি।

আইরিশদের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর সংবাদ সম্মেলনে এসে লিটনও এনওসি চেয়ে আবেদনের কথা জানিয়েছিলেন। তিনি বলেন, ‘আমরা এপ্লাই করেছি, কিন্তু এখনও কোনো সিদ্ধান্ত পাইনি। পেলে জানাবো।’

আগামী ৩১ মার্চ থেকে মাঠে গড়াবে আইপিএলের এবারের আসর। তার একদিন পরই রয়েছে কলকাতার খেলা। যদিও ঘরের মাঠে চলমান সিরিজের কারণে সাকিব-লিটনদের প্রথম কয়েক ম্যাচে অংশগ্রহণ করতে পারবেন না বলে একপ্রকার নিশ্চিতই ছিল। কিন্তু তাদের ছুটি দেওয়ার বিষয়ে বিসিবির এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত না আসায় হয়তো তাদের অপেক্ষার ক্ষণ আরও দীর্ঘ হতে যাচ্ছে!

এদিকে, ঘরের মাঠে ইংলিশদের বিপক্ষে সাকিবের নেতৃত্বে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচই জিতে নিয়েছে বাংলাদেশ। একই ফরম্যাটে তারা আইরিশদের বিপক্ষেও তিন ম্যাচের সিরিজ খেলবে। সেখানেও নেতৃত্ব দেবেন সাকিব। সাম্প্রতিক সময়ে খেলা ওয়ানডে ও টি-টোয়েন্টিতে টাইগারদের সামনে থেকেই এগিয়ে নিয়ে যাচ্ছেন দুর্দান্ত ফর্মে থাকা সাকিব। তার এই ফর্মকে আইপিএলেও নিশ্চয়ই কাজে লাগাতে চাইবে কলকাতা নাইট রাইডার্স। সাকিব-লিটন ছাড়াও দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেলতে যাবেন পেসার মুস্তাফিজুর রহমান।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...