1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




পএিকার সম্পাদক ও প্রকাশকদের প্রতি ফেনী পৌরসভার মেয়রের কৃতজ্ঞতা প্রকাশ

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২২০ বার পঠিত
ফেনী পৌরসভার দুই বছর পুর্তি ও ফেনী পৌরসভার ইমাম মোয়াজ্জেম দের সংবর্ধনা অনুষ্ঠানের খবর মিডিয়ায় প্রকাশ করার জন্য পএিকার সম্পাদক প্রকাশক সহ ফেনীতে কর্মরত সকল সাংবাদিক দের প্রতি কৃতজ্ঞতা জানান ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি। তিনি বলেন মিডিয়া আর সাংবাদিক আছে বলে আজ আমরা শান্তিতে বসবাস করছি। ঘরে বসে থেকে আন্তর্জাতিক সহ সকল খোঁজ খবর পাচ্ছি। আমাদের দেশের উন্নয়নে সাংবাদিক দের ভুমিকা অপরিসীম। এর আগে ফেনী পৌরসভার মেয়র বলেন আজকে আমাদের ফেনী ইমাম মোয়াজ্জেম সহ ফেনী পৌরসভার দুই বছর পুর্তি উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানের খবর মিডিয়ার জন্য পুরো বাংলাদেশের মানুষ জানতে পেরেছে এজন্য আমি সকল মিড়িয়ার কাছে কৃতজ্ঞ। এর আগে ফেনী পৌরসভার বর্তমান পৌর পরিষদের দুই বছর পূর্তি উপলক্ষে ফেনী পৌর এলাকার সকল খতিব, ইমাম, মোয়াজ্জেম ও খাদেমদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করে ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনীর গণমানুষের নেতা, ফেনী জেলা আওয়ামী লীগ এর সন্মানিত সাধারণ সম্পাদক জননেতা জনাব নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক জনাব আবু সেলিম মাহমুদ-উল হাসান মহোদয় ও ফেনী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব জাকির হাসান মহোদয়।উক্ত অনুষ্ঠানের মাধ্যমে ফেনী পৌরসভার মেয়র সকল মসজিদের ইমাম,মোয়াজ্জেম, খতিব সহ সকল কর্মকর্তা এবং কর্মচারীর বেতন বৃদ্ধির ঘোষণা দেন।
মশি উদ দৌলা রুবেল ছাগলনাইয়া (ফেনী)



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...