1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে : প্রধানমন্ত্রী বিএনপিতে অনেক যোগ্য নেতৃত্বকে অবমূল্যায়ন, বললেন মেজর হাফিজ কোটা নিয়ে আন্দোলনকারীদের পক্ষ থেকে বারবার দাবি পরিবর্তন কেনো: প্রশ্ন তথ্য প্রতিমন্ত্রীর বিনা দাওয়াতে অনেকে বিয়ে খেতে এসেছিলেন: সোনাক্ষী `যশোরবাসী পেল সত্যিকারের এক মানবতার ফেরিওয়ালা’ -নবাগত এসপি’র সম্বোধনে সাইমুম রেজা পিয়াস ভারী বৃষ্টির আভাস! বিদ্যুৎ খাতের গলার কাঁটা ‘ক্যাপাসিটি চার্জ’ সাতক্ষীরা-যশোরে সিডিএইচআরএস‘র নামে অভিনব প্রতারণা ॥ ডিবি‘র হাতে আটক চেয়ারম্যান ছাগলনাইয়ায় ফ্রিল্যান্সিং কোর্স এর শুভ উদ্ভোদন নাসিম চৌধুরী এম পি ফেনীর ছাগলনাইয়ায় পিএফজির  উদ্যোগে সভা
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

সোনাগাজী-দাঘনভূঁঞায় আরো ২২৭ ভূমিহীন ও গৃহহীন পরিবার ঘর পাচ্ছে

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১৮৬ বার পঠিত
ফেনীর দাগনভূঞা ও সোনাগাজী উপজেলার আরও ২২৭ ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছে ঘর। ইতোমধ্যে এসব ঘর প্রস্তূত করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্ভোধনের পরই এসব ঘর এবং ঘরের কাগজপত্র ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করবে জেলা প্রশাসন।
ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক মোমেনা আক্তার জানান, চতুর্থ পর্যায়ে সোনাগাজীতে ১৩২ পরিবার ও দাগনভূঞাতে ৯৫ পরিবারকে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ভূমিসহ ঘরগুলো বুঝিয়ে দেওয়া হবে। তিনি জানান,  নির্ধারিত ২২৭ পরিবারসহ জেলায় মোট ১ হাজার ৪৯২ পরিবার দুই শতক ভূমিসহ ঘর বুঝে পেল।
জেলা প্রশাসকের রাজস্ব শাখা সূত্রে জানা যায়, জেলায় ২ হাজার ৪১ পরিবারকে ভূমিহীন হিসেবে চিহ্নিত করা হয়েছে। ইতোপূর্বে ফেনী সদরে ৩৩১ পরিবার, ছাগলনাইয়ায় ১৫০ পরিবার, পরশুরামে ৯৫ পরিবার এবং ফুলগাজী ৯৪ পরিবারকে ভূমিসহ ঘর বুঝিয়ে দেওয়ার মাধ্যমে ওই চার উপজেলাকে ভূমিহীনমুক্ত ঘোষণা করা হয়েছে। এছাড়া সোনাগাজীতে নির্ধারিত ৯৫৮ ভূমিহীন পরিবারের মধ্যে ৩৩২ পরিবার এবং দাগনভূঞায় ২৬৩ পরিবারকে তৃতীয় পর্যায় পর্যন্ত ঘর বুঝিয়ে দেওয়া হয়েছে।
আবুল হাসনাত রিন্টু, ফেনী

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X