1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম :
 শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর : শ ম রেজাউল করিম এমপি কুবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল ও ছাত্র আন্দোলন চত্বর ঘোষণা কোটা আন্দোলনকারীদের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ কুবিতে নৃবিজ্ঞান বিভাগের জহুরা মিমের সমর্থনে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন কনস্টেবল নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগে সাবেক এসপিসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দুদকের চার্জশিট দাখিল শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর – শ ম রেজাউল করিম এমপি বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ পঞ্চগড়ে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ দুদকের অভিযান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ ঘণ্টাখানেকের বৃষ্টিতেই ডুবে যায় রাজধানী
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

জামালপুরে হুসেইন মুহম্মদ এরশাদের ৯৩ তম জন্মবার্ষিকী পালিত

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২২০ বার পঠিত
জামালপুরে জেলা জাতীয় পার্টির আয়োজনে অত্যন্ত উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন আয়োজনে ২০ মার্চ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ এর ৯৩ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে জামালপুর শহরের ডাকপাড়াস্থ সেতুলী বেম্বো গার্ডেনে সোমবার বাদ মাগরিব কেক কাটা, দোয়া মাহফিল, আলোচনা সভা ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে জামালপুর জেলা জাতীয় পার্টির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দেশ ও জাতির কল্যাণে এরশাদের অবদানের কথা তুলে ধরে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম  সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাকির হোসেন খান। সঞ্চালনা ও দোয়া পরিচালনা করেন, জেলা জাতীয় পার্টির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন রাজু। এসময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির  সহ- সাধারণ সম্পাদক সৈয়দ আবু বকর বাকের, সাংগঠনিক সম্পাদক কাজী খোকন, মামুনুর রশীদ মামুন, আব্দুল মালেক, দপ্তর সম্পাদক মোঃ আকরাম হোসেন প্রমুখ। বিপুল সংখ্যক দলীয় নেতা কর্মীদের উপস্থিতিতে পরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়, কেক কেটে জন্মদিন উদযাপন শেষে উপস্থিত নেতাকর্মীসহ স্থানীয় বাসিন্দাদের মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়।
সৈয়দ মুনিরুল হক নোবেল

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X