1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ   কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য পদে উপ-নির্বাচনে লড়ছেন মোহাম্মদ ফাহিম ভূঞা  শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডের ২জন গ্রেপ্তার মৌলভীবাজার জেলা জামায়াতে ইসলাম আমির গ্রেপ্তার ৫০ টাকার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ মুক্তিযোদ্ধাদের কটুক্তি করার প্রতিবাদ ও অধিকার বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন লোহাগড়ায় পৈত্রিক সম্পত্তি লিখে নিতে বোনকে জিম্মি করবার অভিযোগ কুষ্টিয়ায় কোটা সংস্কারের আন্দোলনে ৮ মোটরসাইকেলে আগুন, গুলিবিদ্ধ  ১  তালার কুখ্যাত ডাকাত রিয়াজুল গ্রেফতার কোটা বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মাদারীপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

সড়ক দুর্ঘটনা পিরোজপুরে চাচীর দাফন দিয়ে বাড়ি ফেরার পথে ঘাতক বাস কেড়ে নিল প্রাণ

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৭৯ বার পঠিত

পিরোজপুর সদর উপজেলার পাইক বাড়ি এলাকায় রোববার সকাল ৯টার দিকে ঘাতক বাসের চাকায় পিষ্ট হয়ে স্বামী চালকের স্ত্রী নাজমীনের (২৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় গৃহবধুর স্বামী আলমগীর মোল্লা (৪২) ও তাদের তিন বছরের কন্যা নাফিয়া গুরুতর আহত হয়েছে। নিহত নাজমীনকে জেলা হাসপাতালের মর্গে এবং আহতদেরকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রথ্যক্ষদশী ও পুলিশ জানায়, রোববার সকাল ৯টার দিকে সদরের আলামকাঠি এলাকার ধরানী বাড়িতে নাজমীনের চাচীর মৃত্যুর খবর শুনে নাজমীন, তার স্বামী ও তিন বছরের কন্যা একসঙ্গে নিজেদের মোটরসাইকেলে পিরোজপুর-নাজিরপুর সড়কের কদমতলার পাইকবাড়ি এলাকায় রওনা দেয়। এসময় পাশ থেকে দ্রæতগতিতে পিরোজপুর থেকে নাজিরপুরগামী ‘আল্লার দান’ নামের একটি যাত্রীবাহি লোকাল বাস যাবার প্রক্কালে ওভারটেক করার সময় মোটরসাইকেল আরোহীদের চাপা দেয়। পরে আহতদেরকে উদ্ধার করে জেলা হাসপাতালে আনার পথে নাজমীনের মৃত্যু হয় বলে জানায় চিকিৎসকরা। জেলা হাসপাতালের চিকিৎসক মো. রমজান বলেন, নাফিয়াকে হাসপাতালে নিয়ে আসারপর নফিয়াকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নাফিয়ার মা ঘটনাস্থলে মারা গেছেন। আর আহত আলমগীরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ: জা: মো: মাসুদুজ্জামান জানান, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে এবং বাসটিকে আটক করা হয়েছে

হাসান মামুন,পিরোজপুর।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X