1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




দৈনিক ফেনীর আয়োজনে ছাগলনাইয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১৭১ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল:  দৈনিক ফেনী আয়োজিত ২য় হিফজুল কোরআন প্রতিযোগিতা উপজেলা পর্যায়ে ছাগলনাইয়ায় অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিযোগিতায় প্রাথমিক বাছাইপর্ব শেষে বিজয়ীদের সনদ ও আর্থিক সম্মাননা দেয়া হয়েছে।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব। বক্তব্যে তিনি বলেন, পৃথিবীর সবচেয়ে সুন্দর ও শ্রেষ্ঠ ধর্ম ইসলাম। সবাই যদি তৃণমূলে শান্তি বার্তা পৌঁছে দিতে পারেন তাহলেই স্বার্থকতা।

অনুষ্ঠানে জেলা হাফেজ পরিষদের সভাপতি জাকির হোসেন বলেন, মফস্বলের একটি দৈনিক পত্রিকা এমন আয়োজন করবে আমরা কোনদিন চিন্তাও করেনি। হাফেজদের জন্য এ আয়োজন গুরুত্বপূর্ণ অবদান রাখবে।
দৈনিক ফেনী ছাগলনাইয়া উপজেলার নিজস্ব প্রতিবেদক নজরুল ইসলাম চৌধুরীর পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন গণমাধ্যমকর্মী মোহাম্মদ শেখ শেখ কামাল, নুরুজ্জামান সুমন, এবিএম নিজাম উদ্দিন এবং আবদুল আওয়াল চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সতর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর কামাল উদ্দিন পাটোয়ারী খোকন।

ফুৃলগাজীতে ক-বিভাগ থেকে ১ম স্থান লাভ করেছেন জামেয়া আজিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী সিফাত হোসেন। উপজেলার মারকাযুল উসমান হিফজ্ মাদ্রাসার মো. জাহিদুল ইসলাম ২য় এবং দারুস সুফফা হিফজ্ মাদ্রাসার শিক্ষার্থী আবু ফয়সাল ৩য় হয়েছে।

উপজেলা পর্যায়ে প্রতিযোগিতার বাছাইপর্বে সকল বিজয়ীদের হাতে আর্থিক সম্মাননা ও সনদ তুলে দেন অতিথিরা। প্রতিযোগিতায় ছাগলনাইয়া উপজেলায় বিচারকার্যে ছিলেন হাফেজ আব্দুল্লাহ এবং নুরুচ্ছালাম ।

উপজেলা পর্যায়ে প্রাথমিক বাছাইপর্বের অংশ হিসেবে ছাগলনাইয়ায় বিভিন্ন মাদ্রাসার ৫৩ জন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশ নেন। ক-বিভাগ (যেকোন ধারাবাহিক ১০ পারা) এবং খ-বিভাগে ( ৩০ পারা) দুই বিভাগ থেকে ৬ জন করে পেয়েছেন ইয়েস কার্ড।

রমজানে প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনালে প্রতি বিভাগের ৩ জন করে মোট ৬ জন সেরা প্রতিযোগী সনদ, আর্থিক পুরস্কার এবং সম্মাননা পাবেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...