1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




তিন বছর পর চালু সোনামসজিদ ইমিগ্রেশন

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ টানা তিন বছর বন্ধ থাকার পর আজ চালু হলো চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ-মহদিপুর ইমিগ্রেশন চেকপোস্টের কার্যক্রম।

বৃহস্পতিবার দুপুরে সোনামসজিদ জিরো পয়েন্টে ফিতা কেটে এই ইমিগ্রেশন চেকপোস্ট কার্যক্রমের উদ্বোধন করেন ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার।

আরো উপস্থিত ছিলেন, জেলার তিনটি আসনের সংসদ সদস্য জিয়াউর রহমান, ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, ফেরদৌসী ইসলাম জেসী, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ রুহুল আমিন, মহদিপুর স্থলবন্দরের কাস্টমসের সহকারী কমিশনার দেবাশীষ মুখোপাধ্যায়, দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড এন্ডস্ট্রির সভাপতি আব্দুল ওয়াহেদ, শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ও সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি ইসমাইল হোসেনসহ অন্যরা।

পরে দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড এন্ডাট্রির সভাপতি আব্দুল ওয়াহেদের নেতৃত্বে ২৫ জন ব্যবসায়ী ভারতে যান।

মেসবাউল হক ও বায়োজিতসহ কয়েকজন পাসপোর্টধারি যাত্রী বলেন, সোনামসজিদ স্থলবন্দরে গমসহ বিভিন্ন পণ্য আমদানি করি থাকি। ফলে মাঝে মধ্যে ব্যবসায়িক কাজে ভারতে যেতে হয়। কিন্তু সোনামসজিদ- মহদিপুর স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্ট বন্ধ থাকায় বেনাপোল দিয়ে ভারতে যেতে হতো। এতে ভোগান্তির শেষ ছিল না। ইমিগ্রেশন চেকপোস্ট চালু হওয়ায় স্বস্তি ফিরেছে।

এর আগে ২০২০ সালের ১৫ মার্চ সারাদেশে করোনাভাইরাসের সময় করোনা প্রতিরোধে সোনামসজিদ-মহদিপুর ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে যাত্রী পারাপার বন্ধ করা হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...