1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ   কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য পদে উপ-নির্বাচনে লড়ছেন মোহাম্মদ ফাহিম ভূঞা  শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডের ২জন গ্রেপ্তার মৌলভীবাজার জেলা জামায়াতে ইসলাম আমির গ্রেপ্তার ৫০ টাকার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ মুক্তিযোদ্ধাদের কটুক্তি করার প্রতিবাদ ও অধিকার বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন লোহাগড়ায় পৈত্রিক সম্পত্তি লিখে নিতে বোনকে জিম্মি করবার অভিযোগ কুষ্টিয়ায় কোটা সংস্কারের আন্দোলনে ৮ মোটরসাইকেলে আগুন, গুলিবিদ্ধ  ১  তালার কুখ্যাত ডাকাত রিয়াজুল গ্রেফতার কোটা বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মাদারীপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

চাটখিলে শিক্ষার্থীদের সড়ক অবরোধ, ৩ঘন্টা যান চলাচল বন্ধ

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

নোয়াখালীর চাটখিল-রামগঞ্জ সড়কে গত তিনদিনে একই স্থানের ১কিলোমিটার দূরত্বে পৃথক পৃথক ৩টি দূর্ঘটনায় একজন নিহত ও ২জন আহত হয়েছেন। বুধবার সকালে চাটখিল সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণী পড়ুয়া এক শিক্ষার্থী ইটভাটার মাটি পরিবহনে ব্যবহৃত অবৈধ হাইড্রোলিক পিকআপের ধাক্কায় গুরুতর হয়। আহত নাঈমের সহপাঠীরা সহ কলেজের শিক্ষার্থীরা ঘটনাস্থল চাটখিল সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ গেইটের সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও ৩ঘন্টা (সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত) যান চলাচল বন্ধ করে দেয়। এতে সড়কে চলাচলকারী যাত্রীরা মারাত্মক ভোগান্তি পোহাতে হয়েছে। শিক্ষার্থীরা জানায়, গত বছর স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম চাটখিল সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এক মতবিনিয়ম সভায় যোগ দিয়ে তিনি কলেজ গেইটে একটি যাত্রী ছাউনী ও স্পীড ব্রেকার নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন কিন্তু এখনো যাত্রী ছাউনী ও স্পীড ব্রেকার নির্মাণ করা হয়নি। গত তিন দিনে এই সড়কের ১কিলোমিটার দূরত্বের মধ্যে ৩টি দূর্ঘটনা ঘটেছে। সোমবারে সিএনজি চালক তৌহিদ আরাফ রাহুল দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে, মঙ্গলবারে মোঃ হাসেম নামে এক জনের প্রাণহানি ও বুধবার সকালে স্কুল ছাত্র নাঈম গুরুতর আহত হয়। চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্যা চৌধুরী এবং থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের সড়ক অবরোধ করে নিতে অনুরোধ করলে শিক্ষার্থীরা স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম ঘটনাস্থলে না আসা পর্যন্ত সড়ক অবরোধ প্রত্যাহার না করার ঘোষনা দেন। পরে প্রশাসনের লোকজন শিক্ষার্থীদের দাবি দ্রুত বাস্তবায়ন ও গাড়ি চালকদের আইনের আওতায় আনার ঘোষণা দিলে শিক্ষার্থীরা দুপুরে অবরোধ প্রত্যাহার করে নেয়।

মোজাম্মেল হক লিটন, চাটখিল (নোয়াখালী)

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X