1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




তালতলীতে পুকুরে গোছল করতে নেমে লাশ হলেন জামাতের সদস্য

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৭৩ বার পঠিত
বরগুনার তালতলীতে পুকুরে গোছল করতে নেমে লাশ হলেন তাবলীগ জামাতের সদস্য হোসাইন আবদুল্লাহ (২০)। বুধবার দুপুরে উপজেলা পরিষদের পুকুরের বাঁধানো পাকা ঘাটে তিনি গোছল করতে নামেন।
হোসাইন আবদুল্লাহর সফরসঙ্গীরা জানান, ঠাকুরগাও সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের বদরুজ্জামানের পুত্র হোসাইন আবদুল্লাহ গত ১৪দিন আগে ঢাকা হয়ে তালতলীতে তাবলীগ জামায়াতে আসেন। ১৬জন সফরসঙ্গী মিলে বিভিন্ন মসজিদে ঘুরে ঘুরে ইসলাম প্রচার করছিল তারা। সেই ধারাবাকিতায় ১৪ মার্চ মঙ্গলবার দুপুরে তালতলী উপজেলা পরিষদের মসজিদে যান। বুধবার দুপুরে ৩/৪জন মিলে উপজেলা পরিষদের পুকুরে গোছল করতে নামে। হোসাইন আবদুল্লাহ পুকুরের বাঁধানো পাকা ঘাটের পানিতে নেমে কয়েকটি ডুব দিলে পরে আর জাগেনি। সাথে থাকা লোকজন খোজাখুজি করে তাকে না পাওয়ায় ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের সদস্যরা পুকুর থেকে হোসাইন আবদুল্লাহকে উদ্ধার করে তালতলী হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন।
তাবলীগ জামায়াতের আমীর আবদুল বাকি (০১৬৯০১৩০৪২৯)জানান, ঠাকুরগাও ও দিনাজপুরের ১৬জন মিলে এক জামায়াত ১৪দিন আগে তালতলীতে এসেছি। তারি ধারাবাহিকতায় মঙ্গলবার উপজেলা পরিষদের মসজিদে আসি। গোসল করতে এসে হোসাইন আবদুল্লাহর দুর্ঘটনার স্বীকার হয়েছেন। তার মৃত্যুদেহ ফ্রিজগাড়ীতে ঠাকুরগাও নিয়ে যাচ্ছি।
ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, উপজেলা পরিষদের পুকুরের পড়ে তাবলীগ জামায়াতের সদস্য হোসাইন আবদুল্লাহর মারা গেছেন। তার পিতা বদরুজ্জামানের আবেদনের পর লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
মিজানুর রহমান,তালতলী (বরগুনা) প্রতিনিধি



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...