1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
দ্বিতীয় ধাপে বরগুনা সদর ও বেতাগী উপজেলায় আগামীকাল ভোট গ্রহন কালিয়াকৈরের অভিভাবক হবেন কে?  জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান  আমতলীতে তারুণ্যের আলো কেন্দ্রীয় যুব ফোরামের বার্ষিক সমাবেশ-২০২৪ পালন  হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ হাঁক-ডাক নেই, লেইস ফিতা লেইস রাত পোহালেই কালকিনি উপজেলা পরিষদ নির্বাচন, কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী রংপুরে বিশ্ব মেট্রোলজি দিবস পালিত লামায় রাত পোহালে ভোট প্রশাসন প্রস্তুত, শেষ হাসিটা কার হবে, অপেক্ষার প্রহর গুনছে জনতা চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন




ইতোমধ্যে অনেকবার বিয়ে করে ফেলেছি: তামান্না

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৭০৭ বার পঠিত

চলতি বছরের শুরুতেই জোর গুঞ্জন ছড়ায়, বলিউড অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে প্রেমে জড়িয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়া। তাদের একাধিক অন্তরঙ্গ ছবি-ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তারা দুজনেই বিষয়টি নিয়ে নীরবতার নীতি পালন করে আসছেন।

অবশেষে প্রেম গুঞ্জন নিয়ে মুখ খুললেন ‘বাহুবলী’ খ্যাত তামান্না। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমরা একসঙ্গে একটি ছবিতে কাজ করেছি। কিছু গুঞ্জন চারপাশে শোনা যাচ্ছে। সেগুলো পরিষ্কার করার প্রয়োজন বোধ করছি না। এ বিষয়ে এর বেশি কিছু আসলে বলার নেই।

তামান্নার মতে, অভিনেতাদের তুলনায় অভিনেত্রীদের ব্যক্তিগত বিষয় নিয়ে বেশি চর্চা হয়। তার ভাষ্য, আমি জানি না কেন, এমন হয়। কিন্তু সত্যিকার বিয়ের আগেই মেয়েদের কয়েকবার বিয়ে দেওয়া হয়! প্রতি শুক্রবার আমাদের বিয়ে হয়! এরপর শুনি, ‘ওহ তুমি এখনো বিয়ে করোনি!

বিরক্তি আর আক্ষেপ প্রকাশ করে তামান্না ভাটিয়া বলেন, মানুষ আমাকে অনবরত বিয়ে দিয়ে দিচ্ছেন, ডাক্তার থেকে ব্যবসায়ী অনেকের সঙ্গে! আমার মনে হয়, আমি ইতোমধ্যে অনেকবার বিয়ে করে ফেলেছি। বুঝতে পারছি না, আমি সত্যিকার বিয়ে করলে কী ঘটবে। মানুষ কি আদৌ তখন উচ্ছ্বসিত হবে? তারা ভাববে এটা হয়ত আরো একটা গুঞ্জন!

উল্লেখ্য, গত জানুয়ারিতে তামান্না ও বিজয় ভার্মার চুম্বনের দৃশ্য সামনে আসে। সেই ভিডিওটা ছিলো গোয়া সমুদ্র সৈকতে ধারণ করা। শোনা যায়, তারা দুজন সুজয় ঘোষের নির্মাণে ‘লাস্ট স্টোরিজ টু’ত অভিনয় করেছেন। ওই সূত্রেই ঘনিষ্ঠ হয়েছেন।

তবে এক সূত্রের মতে, তামান্না ও বিজয় নিজেদের সঙ্গ উপভোগ করছেন। যদিও এই সম্পর্ককে আরো একধাপ এগিয়ে নেওয়ার ব্যাপারে এখনও কিছু ভাবেননি তারা।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...