1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




বাগেরহাটে ২০ লাখ টাকার গ্যাস-সিলিন্ডারসহ ট্রাক উধাও

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৭ বার পঠিত
জ্যেষ্ঠ প্রতিবেদকঃ
বাগেরহাটের ফকিরহাটের শিউলি পাম্প থেকে ৬৪৪ সিলিন্ডার গ্যাস ভর্তি ট্রাক উধাও হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে আর ট্রাকটি খুজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় ওই রাতেই ট্রাক মালিক মো. কামরুল ইসলাম ফকিরহাট থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজ ট্রাকটিকে কুমিল্লার দাউদকান্দি এলাকায় পরিত্যক্ত অবস্থায় রয়েছে বলে জানিয়েছে ফকিরহাট থানা পুলিশ। গ্যাসভর্তি সিলিন্ডারের মূল্য প্রায় ২০ লক্ষ টাকা দাবি গ্যাসের ডিলার জহিরুল ইসলাম শাওনের।
কার্গো ট্রাক অশোক লেল্যান্ড মডেলের নিখোঁজ ট্রাকটির নিবন্ধন নং খুলনা মেট্রো-ট-১১-১৯৫৩। ট্রাকের মালিক মো. কামরুল ইসলাম ফকিরহাট উপজেলার জয়পুর গ্রামের বাসিন্দা। ট্রাকের থাকা গ্যাসসহ সিলিন্ডারগুলো ব্রাহ্মণবাড়িয়া এলাকার গ্যাসের ডিলার ব্যবসায়ী জহিরুল ইসলাম শাওনের গোডাউনে যাওয়ার কথা ছিল।
সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, ১৯ ফেব্রুয়ারি রাতে ট্রাক চালক মো. আসাদ শেখ ও সহযোগী রবিউল ইসলাম মোংলার বেক্সিমকোর গ্যাস প্লান্ট থেকে গ্যাসভর্তি ৬৪৪টি সিলিন্ডার নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওনা দেন। ওই রাতে ফকিরহাট উপজেলার শিউলি পাম্পে ট্রাকটি রেখে তারা পাশ্ববর্তী এলাকায় নিজের বাড়িতে চলে যায়। পরবর্তীতে ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যার আগমুহুর্ত থেকে আর ট্রাকটি পাওয়া যায়নি।
ট্রাক চালকের সহযোগি রবিউল ইসলাম বলেন, সর্বশেষ ২১ ফেব্রুয়ারিও আমি এসে ট্রাক দেখে গেছি। কিন্তু পরে আর ট্রাক পাইনি। শুনেছি দাউদকান্দি রয়েছে, আমরা সেখানে যাচ্ছি। ট্রাক চালক মো. আসাদ শেখ বলেন, দুই-তিন বছর ধরে মোংলা থেকে ব্রাহ্মণবাড়িয়া এলাকায় এভাবে গ্যাস নিয়ে যাই। কখনও এমন ঘটনা ঘটেনি। এবার কী হল জানি না।
এত টাকার পন্য বোঝাই ট্রাক এভাবে কেন ফেলে রাখলেন, এমন প্রশ্নের জবাবে চালকের সহযোগি রবিউল ইসলাম বলেন, শুধু আমরা না, পন্য বোঝাই ট্রাকসহ বিভিন্ন যানবাহন এভাবে পাম্পে রেখে যায় চালকরা। পরে আবার সময়মত এই যানবাহন নিয়ে যায়। এতে কোন সমস্যা হয় না।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলিমুজ্জামান বলেন, ট্রাকটির সন্ধ্যান পাওয়া গেছে। দাউদকান্দি এলাকায় লোক পাঠানো হয়েছে। ট্রাকটি পাওয়া গেলে বোঝা যাবে গ্যাস সিলিন্ডারগুলো কী হয়েছে। ট্রাকটি পাওয়ার পরে প্রয়োজন অনুযায়ী আবারও অভিযান চালানো হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...