1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




পিরোজপুরে দুর্বৃত্তের হামলায় মুক্তিযোদ্ধা কমান্ডার ও ছেলে আহত : এজাহার দায়ের : গ্রেফতার ২

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৯ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদকঃ

পিরোজপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সমীর কুমার দাস বাচ্চু (৭০) ও তার ছেলে অপূর্ব কুমার দাসকে পৌরসভার শহরতলি কুমারখালী এলাকার আনসার ভিডিপি ক্যাম্পের সামনে দিবালোকে কতিপয় দুর্বৃত্তের লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করেছে। দিবালোকে এমন পৈশাচিক হামলার ঘটনায় বীর মুক্তিযোদ্ধাগন হতবাক হয়ে তাদেরকে ধিক্কার জানিয়ে ফুঁসে উঠেছেন। পুলিশ এ ব্যাপারে কুমারখালীর আসামী মিরাজ তালুকদার (৪৫) ও আলকাজ সিকদারকে (৫০) গ্রেফতার করেছে।
বাদী বীর মুক্তিযোদ্ধা সমীর কুমার দাস বাচ্চু তার এজাহারে জানায়, বেলা ১টার দিকে মোটরসাইকেলযোগে তিনি ও তার ছেলে অপূর্ব কুমার দাস একটি বিয়ের অনুষ্ঠান শেষে মাছিমপুরের নিজ বাসায় ফিরছিলেন। এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা ১০-১১ জন দুবর্ৃৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এক পর্যায় দুর্বৃত্তরা মুক্তিযোদ্ধাা সমীর কুমার দাসের বুকে-পিঠে সজোরে লাথি এবং লাঠিসোটা ও দেশীয় অস্ত্র দিয়ে তীব্র আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তখন বীর মুক্তিযোদ্ধার ছেলে অপূর্ব কুমার দাস তাদেরকে বাঁধা দিলে সংঘবদ্ধ দুর্বৃত্তরা তাকে ঘেরাও করে এবং ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। তিনি টাকা দিতে অস্বীকার করায় তাকেও এলোপাথারি মারধর ও হকিস্টিক দিয়ে শরীরের বিভিন্ন অংশসহ মাথায় প্রচন্ড আঘাত করে রক্তাক্ত জখম করে। দুর্বৃত্তরা এসময় আহত বাপ-ছেলেকে দেখে নেবার ও হত্যার হুমকী দেয়।
এক পর্যায় আহতদের ডাক চিৎকারে স্থানীয় জনসাধারন এগিয়ে আসলে দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে চলে যায়। যাবার সময় আহত অপূর্ব কুমার দাসের ব্যবহৃত মোটরসাইকেল, একটি মুঠো ফোন ও ব্যাবসার কাজে সঙ্গে থাকা কয়েক লক্ষ টাকা ছিনিয়ে নেয় বলে এজাহারে উল্লেখ করেছেন এজাহারের বাদী বীর মুক্তিযোদ্ধা সমীর কুমার দাস বাচ্চু।
ঘটনার বিষয়টি জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ স্ঈাদুর রহমানকে অবহীত করা হয়েছে।
এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আঃ জাঃ মাসুদুজ্জামান জানান, আহতদের পক্ষ থেকে মারধরের একটি চাঁদাবাজি মামলায় ১১ জনকে আসামী করে বুধবার রতে বাদী সমীর কুমার দাস বাচ্চু একটি মামলা করেছেন এবং বাকী আসামীদেরকে গ্রেফতারের প্রচেষ্টা চালানো হচ্ছে। তবে, আহতদের কাছ তেকে ছিনিয়ে নেয়া মোটরসাইকেল ও মুঠোফোন বৃহস্পতিবারও পুলিশ উদ্ধার করতে পারেনি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...