1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




বিপিএলে সিলেটকে হারিয়ে কুমিল্লার রেকর্ড চতুর্থ শিরোপা জয়

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১১ বার পঠিত

সেবা ডেস্বাংকঃ লাদেশ প্রিমিয়ার লিগের (নবম) আসরের ফাইনালে যেন বাঘে-সিংহের লড়াইয়ের স্বাদ পেলেন ক্রিকেট প্রেমীরা। মিরপুরে সিলেট স্ট্রাইকার্স ও কুমিল্লা ভিকোরিয়ান্স দুই দলই যেন বিনা যুদ্ধে নাহি দিব সুচাগ্র মেদিনী মন্ত্রে নেমেছেন। যেখানে শেষ হাসি হেসেছে কুমিল্লা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে সাত উইকেটে  ১৭৫ রান সংগ্রহ করেছিল সিলেট। জবাবে মাত্র তিন উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছায় কুমিল্লা। বাকি ছিল ৪ বল।

রান তাড়া করতে নেমে এদিন সুনীল নারিন ও ইমরুল কায়েস কেউই ক্রিজে বেশিক্ষণ টিকতে পারেননি। দুজনে যথাক্রমে ১০ ও ২ রানে সাজঘরে ফেরেন। তবে লিটন দাস ও জনসন চার্লস মিলে পাল্টা আক্রমণে দলকে এগিয়ে নেন।

জন্মদিনের উপলক্ষটা দারুণ এক ফিফটি দিয়ে সাজান লিটন। আউট হওয়ার আগে ৫৫ রান করেন তিনি। এরপর বাকি পথ সহজেই পাড়ি দেন চার্লস ও মঈন আলী। ম্যাচ শেষে চার্লস ৭৯ ও মঈন ২৫ রানে অপরাজিত থাকেন।

সিলেটের হয়ে রুবেল হোসেন দুটি ও জর্জ লিন্ডে একটি করে উইকেট শিকার করেন। মাশরাফীর বলে লং অফে বল ঠেলেই আনন্দে মাতেন চার্লস। একইসঙ্গে মাতোয়ারা হয় কুমিল্লা।

এর আগে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কুমিল্লা অধিনায়ক ইমরুল কায়েস। প্রথম ওভারেই ১৭ রান যোগ করেন নাজমুল হোসেন শান্ত। তবে পরের ওভারে রানের খাতা খোলার আগেই বোল্ড হন তৌহিদ হৃদয়।

তিনে নেমে মাশরাফী ১ রানের বেশি করতে পারেননি। এরপর তৃতীয় উইকেটে ৭৯ রানের বড় জুটি গড়ে সিলেটকে ম্যাচে ফেরান শান্ত ও মুশফিকুর রহিম। মঈন আলীর বলে বোল্ড হওয়ার আগে ৪৫ বলে ৬৪ রান করেন শান্ত।

বাকি সময়ে মুশফিক ছাড়া আর কেউই ক্রিজে টিকে থাকতে পারেননি। শান্তর মতো তিনিও পান ফিফটির দেখা। দলের পক্ষে সর্বোচ্চ ৭৪ রানে অপরাজিত থাকেন তিনি।

দলের বাকিদের মাঝে রায়ান বার্ল ১৩ ও জর্জ লিন্ডে ৯ রান করেন। কুমিল্লার হয়ে মুস্তাফিজুর রহমান দুটি এবং আন্দ্রে রাসেল, তানভীর ইসলাম, সুনীল নারিন ও মঈন একটি করে উইকেট শিকার করেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...