1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

ময়মনসিংহে গৃহবধুকে ধর্ষণের ঘটনায় তরুণ গ্রেফতার

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২০৭ বার পঠিত

হলি সিয়াম শ্রাবণঃ ময়মনসিংহের নান্দাইলে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আমাউল্লাহ (১৯) নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাব। নেত্রকোনার পূর্বধলা থানাধীন শ্যামগঞ্জ বাজার থেকে গত বুধবার (১ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আমাউল্লাহ ময়মনসিংহের নান্দাইল থানাধীন খারোয়া গ্রামের খোরশেদ আলমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, গত বছরের ২৩ ডিসেম্বর দুপুর দেড়টার দিকে ওই গৃহবধূ তার বাড়িতে যাওয়ার জন্য পার্শ্ববর্তী উপজেলা গফরগাঁও রেলওয়ে স্টেশনে অবস্থান করছিলেন। এ সময় সুমন নিয়া নামের একজন ভালুকায় ওই নারীকে পৌঁছে দেবে বলে মোটরসাইকেলে করে নিয়ে যান। কিছুক্ষণ পর সুমন মিয়া আমানউল্লাহ নামের একজনকে মোবাইলে কল করে ডেকে নিয়ে আসেন। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নান্দাইল থানাধীন খারুয়া ইউনিয়নের রাজাপুর এলাকায় সড়কের পাশের জঙ্গলে নিয়ে গিয়ে গৃহবধূকে ধর্ষণ করে। এরপর রাত সাড়ে ৭টার দিকে তারা ওই নারীকে দেওয়ানগঞ্জ বাজারের কাছে কালীমন্দিরের সামনে ফেলে রেখে চলে যান।

এ ঘটনায় ২৭ ডিসেম্বর সন্ধ্যায় ওই নারীর বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা করেন। পরে আসামি সুমন মিয়াকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি জানতে পেরে তথ্যপ্রযুক্তির সহায়তায় আমাউল্লাহর পালিয়ে থাকার অবস্থান জানতে পেরে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...