1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
‘সমাজের জন্য এক মিনিট সময় ব্যয়’ প্রজেক্টের আওতায় গ্রুপ কাউন্সেলিং মাদারীপুরে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যবুককে পিটিয়ে হত্যা, আটক ৩ সাঁথিয়ায় ছাত্রলীগ নেতার কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ তিনটি পরিবার, পুলিশ হস্তক্ষেপে অপসারণ কিশোরীর মৃত দেহ উদ্ধার মহেশপুর এ শিক্ষক, শিক্ষার্থী, পাঠক মতবিনিময় সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত যশোরের মণিরামপুরে বিপুল পরিমান জাল ব্যান্ডরোলসহ তিনজন গ্রেপ্তার মহিমাগঞ্জ বসত বাড়ির জায়গা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব মারপিটে যখম ও আহত ২ আশাশুনির বিছট স্কুলের সামনে ফাটল সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে  উপজেলা চেয়ারম্যান প্রার্থী লিপটন’র মতবিনিময় অনুষ্টিত  




ফেনীতে গালাগালিকে কেন্দ্র করে চেয়ারম্যান ও মেয়রের পাল্টা পাল্টি জিডি

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

আবুল হাসনাত রিন্টু, ফেনী: ফেনীর পরশুরামে উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধুরী একে অপরের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। গত মঙ্গলবার (৩১ জানুয়ারি) পরশুরাম মডেল থানায় অভিযোগ করেন তারা। দুই আওয়ামী লীগ নেতাই প্রতিপক্ষের বিরুদ্ধে প্রকাশ্যে গালাগাল ও হত্যার হুমকির অভিযোগ তুলেছেন।

গত মঙলবার (৩১ জানুয়ারি) বিকেলে কামাল উদ্দিন মজুমদার জিডি করেন। এতে পৌর মেয়র নিজাম উদ্দিন চৌধুরী ও তার তিন সহযোগীর বিরুদ্ধে প্রকাশ্যে গালাগাল ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ আনা হয়েছে। সহযোগীরা হলেন আবদুল আহাদ চৌধুরী, এনামুল হক ও মো. ইব্রাহিম।

জিডিতে উল্লেখ করা হয়, গতকাল দুপুর পৌনে ২টার দিকে পরশুরাম পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে আবুল বাশার নামের এক ব্যক্তির জানাজায় অংশ নেন কামাল উদ্দিন। তিনি জানাজায় আবুল বাশারের স্মৃতিচারণ করার সময় পৌর মেয়র তেড়ে এসে মাইক্রোফোন কেড়ে নেন। এ সময় মেয়র ও তার তিন সহযোগী কামাল উদ্দিন মজুমদারকে লাঞ্ছিত করেন। পরে তারা প্রকাশ্যে হত্যার হুমকি দেন।

অন্যদিকে রাতে কামাল উদ্দিন মজুমদারসহ চারজনের বিরুদ্ধে থানায় জিডি করেন পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধুরী। অপর তিনজন হলেন ইয়াছিন শরীফ মজুমদার, আবুল কালাম ও নুর ইসলাম সিজান।

তিনি জিডিতে উল্লেখ করেন, জানাজায় মুসল্লিরা দ্রুত নামাজ শেষ করার তাগাদা দিলেও তাদের কথায় কর্ণপাত না করে বক্তৃতা চালিয়ে যাচ্ছিলেন উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার। এ সময় পৌর মেয়র তাকে বক্তৃতা শেষ করতে বলেন। এতে উপজেলা চেয়ারম্যান ও তার তিন সহযোগী পৌর মেয়রের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে গালাগাল করেন। একপর্যায়ে প্রাণনাশের হুমকি দেন। এক বছর ধরে পৌর মেয়র ও তার পরিবারের বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান কুৎসা রটিয়ে আসছেন বলেও অভিযোগ করা হয় জিডিতে।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম পাল্টাপাল্টি জিডির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...