1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :




হোমনা ভয়াবহ অগ্নিকান্ডে ১০ টি দোকান ভস্মীভূত

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩২ বার পঠিত

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় পৌর বাজারে ভয়াবহ অগ্নকান্ডে ১০ টি দোকান ভস্মীভূত হয়েছে। এতে মালামালসহ ক্ষতির পরিমাণ আনুমানিক ২০ লক্ষ টাকা বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা । গত বুধবার (১ ফেব্রুয়ারি)  ভোর ৬ টার দিকে ফারুক উদ্দিনের মার্কেটে এ অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

জানাগেছে, আনুমানিক ভোর ৬ টার দিকে একটি মুরগীর দোকান থেকে আগুনের সূত্রপাত হয়।বাজার মসজিদের মাইকে ঘোষনা দিয়ে লোকজন আগুন নিভানোর চেষ্টা করে ব্যর্থ হয় । পরে হোমনা ও বাঞ্ছারামপুর ফায়ার ব্রিগেড সার্ভিসের দুই ইউনিট ঘটনা স্থলে পৌঁছে এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষনে ১০ টি দোকান ভস্মীভুত হয়ে যায়। এতে মার্কেটের মালিক মো. ফারুক উদ্দিনের ৪ টি মুরগীর দোকান,২টি মুদি দোকান,১টি গুরের দোকান এবং মো. হুমায়ুন কবীরের শাহীন ষ্টোর এন্ড হার্ডওয়ারি দোকানসহ মোট ১০ টি দোকান ভস্মীভূত হয় । যার আনুমানিক ক্ষতির পরিমান কমপক্ষে ২০ লাখ টাকা হবে।

হোমনা ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. সাইদুর রহমান খাঁন জানান দূর্ঘটনার খবর পেয়ে হোমনা ও বাঞ্ছারামপুরের দুইটি ইউনিট নিয়ে ঘটনাস্থল পৌছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এর মধ্যে ১০ টি দোকান ভস্মিভুত হয়ে লক্ষ লক্ষ টাকার ক্ষতি সাধন হয় গেছে। তবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্র পাত হতে পারে বলে ধারনা করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...