1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম :




তিতাসে বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজের নবীনবরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধি: জাঁকজমকপূর্ণ ও নান্দনিক উপস্থাপনার মধ্য দিয়ে কুমিল্লার তিতাসে অনুষ্ঠিত হলো বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজের নবীনবরণ, বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

গত বুধবার (১ ফেব্রুয়ারি) কলেজটির স্থায়ী ক্যাম্পাস উপজেলার আসমানিয়া বাজারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও অত্র কলেজের উপদেষ্টা মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ।

এসময় বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজের সভাপতি সেলিম সরকারের সভাপতিত্বে ও পরিচালক গোলাম কিবরিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র কলেজের প্রিন্সিপাল মো: রুমন আহমেদ, পরিচালক কামাল পারভেজ, নাসির উদ্দিন মাসুম, মো: শাহপরান শেখ নবি, বশিরুল ইসলাম, তাজিরুল ইসলাম, শাহজান মুন্সি, রাকিব উদ্দিন, আলি আকবর, রুবেল, নারান্দিয়া কলিমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, ইউপি সদস্য জামাল ও শফিকুল প্রমূখ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন কলেজের সকল কর্মকর্তা-কর্মচারি, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আয়োজনের প্রধান আকর্ষণ ছিল বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে নাচ, দেশাত্মবোধক গান, আবৃত্তি, নাটিকা, কৌতুক ইত্যাদি পরিবেশনার মাধ্যমে উপস্থিত সকলকে মুগ্ধ করে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...