জাতীয় শ্রমিক লীগ পঞ্চগড় জেলা শাখার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন জাতীয় শ্রমিক লীগ পঞ্চগড় জেলা শাখার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন – Nagorik Vabna
  1. abusayedm29@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  3. kobi.milon87@gmail.com : Masudur Rahman : Masudur Rahman
  4. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  5. nuruddinsheikh001@gmail.com : Nuruddin Sheikh : Nuruddin Sheikh
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।
শিরোনাম :
শ্রীপুর পৌর সচেতন নাগরিক ফোরামের সাধারণ সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে লঞ্চের কেবিন থেকে নারীর মৃতদেহ উদ্ধার গোয়ালন্দ এক ঘন্টার ইউএনও স্কুল ছাত্রী বাবলী আক্তার সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর অ্যাকশানে পুলিশ, যশোরাঞ্চলে কঠোর নজরদারি দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলা ও নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন  এই মুহূর্তেই কোনো সিদ্ধান্ত নেওয়া সম্ভব হচ্ছে না: শিক্ষামন্ত্রী বাংলাদেশ সরকারের অবস্থানে প্রশংসা করেছে ভারত: পররাষ্ট্রমন্ত্রী সৌরভের দাবি, বিশ্বকাপ জিতবে ভারত পাকিস্তানের বিপক্ষে ভারতের ম্যাচ নিয়ে যা বললেন রবি শাস্ত্রী সিরিয়ায় মার্কিন ড্রোন হামলায় আল-কায়েদার শীর্ষ নেতা নিহত

জাতীয় শ্রমিক লীগ পঞ্চগড় জেলা শাখার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

  • সর্বশেষ পরিমার্জন : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ১৫৯ বার পড়া হয়েছে

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি: করোনাভাইরাস এর সামরিক বিপর্যস্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ পঞ্চগড় জেলা শাখা ।

বুধবার ( ৩০ জুন ) বিকেল ৫ টায় মকবুলার রহমান সরকারি কলেজ মাঠে এ আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন কাজি আল তারিক, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান । মো: নুরুজ্জামান, সদস্য সচিব জাতীয় শ্রমিক লীগ পঞ্চগড়। আবুল কালাম আজাদ, মোঃ রাসেল, লোকমান লোকমান হোসেন বাবু, শফিকুল ইসলাম শফি আহবায়ক সদস্য ও মোঃ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ। এবং জাতীয় শ্রমিক লীগ পঞ্চগড় জেলা শাখার সকল সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।

উপজেলা ভাইস চেয়ারম্যান কাজি আল তারিক বলেন, করোনার প্রাদুর্ভাবে কারণে দীর্ঘদিন ধরে কাজ-কর্ম হারিয়ে নিরুপায় মানুষ। অনেকেই আবার এক বেলা খাবার জোগাড় করতে অক্ষম। তাদের মতো সাধারণ মানুষের পাশে দাঁড়াতে আয়োজন করা হয়েছে এই খাদ্য সামগ্রী। জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব মোঃ নুরুজ্জামান বলেন, বৈশ্বিক মহামারি করোনায় চলমান লকডাউনে উদ্যোগে ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষের মাঝে কিছু খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।




আরো সংবাদ পড়ুন







নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  




আজকের ছাপা সংস্করণ