1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ   কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য পদে উপ-নির্বাচনে লড়ছেন মোহাম্মদ ফাহিম ভূঞা  শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডের ২জন গ্রেপ্তার মৌলভীবাজার জেলা জামায়াতে ইসলাম আমির গ্রেপ্তার ৫০ টাকার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ মুক্তিযোদ্ধাদের কটুক্তি করার প্রতিবাদ ও অধিকার বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন লোহাগড়ায় পৈত্রিক সম্পত্তি লিখে নিতে বোনকে জিম্মি করবার অভিযোগ কুষ্টিয়ায় কোটা সংস্কারের আন্দোলনে ৮ মোটরসাইকেলে আগুন, গুলিবিদ্ধ  ১  তালার কুখ্যাত ডাকাত রিয়াজুল গ্রেফতার কোটা বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মাদারীপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

কাঞ্চন পৌরসভা নির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে অপর প্রার্থীর সংবাদ সম্মেলন

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ১০ বার পঠিত
শাকিল আহম্মেদ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভা নির্বাচনে বহিরাগত লোকজন এনে অস্ত্রের মহড়া দিয়ে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টির অভিযোগ উঠেছে মোবাইল প্রতীকের প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার বিরুদ্ধে। এছাড়া মোবাইল প্রতীকে ভোট না দিলে ভোটের দিন বিকেলে ভোটারদের বাড়িছাড়া করা হবে। রবিবার (১৬জুন) বিকেলে জগ প্রতীকের মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক কাঞ্চন পৌরসভার কেন্দুয়া বাগানবাড়ি এলাকায় সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।
এসময় রফিকুল ইসলাম রফিক বলেন, আমি গত ৫ বছর সফলভাবে কাঞ্চন পৌরসভায় মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছি। আমি এবারও জগ প্রতীকে নির্বাচনে অংশগ্রহন করেছি। একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র্র করছে। আমার প্রতিদ্বন্দী প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা ভোটারদের কাছ থেকে আইডি কার্ড নিয়ে কার্ড প্রতি ৫’শ টাকা করে দিয়ে ভোট কিনছেন। এছাড়া প্রচার প্রচারণা কালীন সময় প্রতিদ্বন্দী প্রার্থীর লোকজন আমার সমর্থকদেও উপর হামলা চালিয়েছে। নির্বাচনের আগেই বহিরাগত লোকজন এনে অস্ত্রেও মহড়া চালাচ্ছেন। এতে করে সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়ছে। এদিকে ভোটাররা যদি মোবাইল প্রতীকে ভোট না দেন তাহলে তাদেরকে ভোট শেষে এলাকা ছাড়া করা হবে বলে হুমকি ধামকি প্রদান করে আসছে।এ অবস্থায় আমি নির্বাচন কমিশনসহ প্রশাসনের সহযোগীতা কামনা করছি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X