1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
মাদারগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ   কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য পদে উপ-নির্বাচনে লড়ছেন মোহাম্মদ ফাহিম ভূঞা  শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডের ২জন গ্রেপ্তার মৌলভীবাজার জেলা জামায়াতে ইসলাম আমির গ্রেপ্তার ৫০ টাকার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ মুক্তিযোদ্ধাদের কটুক্তি করার প্রতিবাদ ও অধিকার বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন লোহাগড়ায় পৈত্রিক সম্পত্তি লিখে নিতে বোনকে জিম্মি করবার অভিযোগ কুষ্টিয়ায় কোটা সংস্কারের আন্দোলনে ৮ মোটরসাইকেলে আগুন, গুলিবিদ্ধ  ১  তালার কুখ্যাত ডাকাত রিয়াজুল গ্রেফতার কোটা বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মাদারীপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

কোটচাঁদপুরের সকল ধর্মপ্রাণ মুসল্লিদের ঈদুল আযহার শুভেচ্ছা

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ১৪ বার পঠিত
মো:আবুল কালাম, ঝিনাইদহ : পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা’র বসবাসরত সকল মুসল্লী এবং বিশ্বের সকল ধর্মপ্রাণ মুসলমানদের ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন  মাজেদুল ইসলাম মিন্টু।
তিনি বলেন, আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আজহা। মুসলিম জাহানের জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও আমাদের মাঝে ফিরে এসেছে ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযাহা।
মহান রাব্বুল আলামিন আল্লাহ তায়ালা যেন আমাদের কুরবান’ কে কবুল করেন। পবিত্র ঈদুল আযাহার খুঁশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে শপথ নিতে সকলের প্রতি আহবান জানান।
মাজেদুল ইসলাম মিন্টু, জানান আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হয়। আমরা যারা কোরবানি দিতে পারিনি তাদের খোঁজ খবর নিয়ে তাদের পাশে দাঁড়াই এবং পবিত্র ঈদুল আযহার কুশল বিনিময় করি।
ঈদুল আযাহার পশু কুরবানীর মধ্যমে নিজেদের পশুত্বকে কুরবানি দিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহামিলনে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করি আর এটাই যেন হয় ঈদুল আযাহার প্রকৃত শিক্ষা।
তিনি আরো বলেন আমার ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা’র সকল জনগনকে জানা ঈদুল আযাহার অগ্রীম শুভেচ্ছা, আপনারা আপনাদের কোরবানির পশুর কোরবানীর পর রক্ত ও পশুর বর্জ্য সু-নিদিষ্ট স্থানে ফেলুন, মনে রাখবেন আমাদের কাজ আমাদের করতে হবে পরিষ্কার-পরিচ্ছন্নতা আমাদের নৈতিক দায়িত্ব। পরিবেশ ভালো থাকবে।রক্ত মাটি চাপা দিয়ে রাখতে হবে। ব্লিসিং পাউডার ছিটিয়ে দিতে হবে।
পরিবেশ ও স্বাস্হ্য সুরক্ষার জন্য নিরলস ভাবে কাজ করতে হবে ।পবিত্র ঈদুল আযাহা ঈদ মোবারক সারাবিশ্বের মুসলিম উম্মাকেজানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X