1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :




৫ স্টেডিয়ামে নির্বাচনী কার্যক্রম না করতে ইসিকে অনুরোধ বাফুফের

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৪৭ বার পঠিত

দেশের পাঁচ ফুটবল স্টেডিয়ামে নির্বাচনী কার্যক্রম না করতে নির্বাচন কমিশনকে অনুরোধ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এই মাঠগুলোতে নির্বাচনী জনসমাবেশ হলে বাংলাদেশের ফুটবল ও ফুটবল সংশ্লিষ্ট অর্থনীতি ক্ষতিগ্রস্ত হবে বলে জানিয়েছে বাফুফে।

সম্প্রতি প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের কাছে এ সংক্রান্ত একটি চিঠি দিয়েছে বাফুফে।

চিঠিতে বাফুফে জানায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী ২২ ডিসেম্বর থেকে ‘বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২৩-২৪’ এর খেলাগুলো দেশের ৫টি ভেন্যু শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম-গোপালগঞ্জ, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়াম-মুন্সিগঞ্জ, মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম-রাজশাহী, রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়াম-ময়মনসিংহ এবং বসুন্ধরা কিংস এ্যারেনা- ঢাকায় অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে জাতীয় ক্রীড়া পরিষদের বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অনুকূলে এই স্টেডিয়াম (বসুন্ধরা কিংস এ্যারেনা-ঢাকা) ব্যতীত গত ১ আগস্ট থেকে ২০২৪ সালের আগামী ৩১ জুলাই পর্যন্ত বরাদ্দ প্রদান করা হয়েছে।

চিঠিতে আরও জানায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও এর আওতাধীন বিভিন্ন ক্লাবগুলো গত ফুটবল মৌসুমসমূহে উল্লিখিত স্টেডিয়ামগুলোর মাঠের মান উন্নয়ন ও বিভিন্ন সংস্কার করে ফুটবল খেলার উপযোগী করে গড়ে তুলেছে। এতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও এর আওতাধীন বিভিন্ন ক্লাবসমূহ ব্যাপক অর্থ ও শ্রম ব্যয় করেছে এবং বিগত বছরের ন্যায় এ বছরও বাফুফে ও সংশ্লিষ্ট ক্লাবসমূহ কর্তৃক আন্তর্জাতিক মানদণ্ড অনুযায়ী মাঠের উন্নয়নের লক্ষ্যে ইতোমধ্যেই যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যা মানসম্পন্ন আন্তর্জাতিক ও ঘরোয়া ফুটবল খেলায় যথার্থ ভূমিকা রাখবে।

আগামী ৭ জানুয়ারি সমগ্র বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২৩-২৪’ এর খেলাসমূহ সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনের লক্ষ্যে শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম-গোপালগঞ্জ, বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়াম-মুন্সিগঞ্জ, মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম-রাজশাহী, রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়াম-ময়মনসিংহে ফুটবল সংশ্লিষ্ট কার্যক্রম ব্যতীত অন্য যেকোনো কার্যক্রম ও জনসমাবেশ আয়োজনের অনুমতি না দেওয়াসহ বর্ণিত খেলাসমূহ আয়োজনের লক্ষ্যে মাঠ ও ইহার অন্তর্ভুক্ত অন্যান্য অবকাঠামো যথাযথভাবে রক্ষণাবেক্ষণের জন্য আপনার আন্তরিক সহযোগিতা একান্তভাবে কামনা করছি। বিশেষভাবে ফুটবল ব্যতীত অন্যান্য অনুষ্ঠান বা কার্যক্রম বা জনসমাবেশ আয়োজন করা হলে স্টেডিয়ামসমূহের মাঠ ও অন্যান্য অবকাঠামো ক্ষতিগ্রস্ত হবে।

এ ছাড়া পুনরায় মাঠটি পরিচর্যা করা ব্যয়সাপেক্ষ এবং বাংলাদেশের ফুটবল ও ফুটবল সংশ্লিষ্ট অর্থনীতি ক্ষতিগ্রস্ত হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...