1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম :




২০ ডিসেম্বরের যবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে আলোচনায় যারা

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৭২ বার পঠিত

মেহেদী হাসান, যবিপ্রবি প্রতিনিধি,
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ নির্বাচন আগামী ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল সূত্রে জানা যায়, শিক্ষক সমিতির সাধারণ নির্বাচন উপলক্ষে সকল কার্যক্রম নির্বাচন কমিশন ইতিমধ্যে শেষ করেছে।

নির্বাচন কমিশন সূত্র হতে জানা গেছে সভাপতি পদে যবিপ্রবি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নীল দলের আহবায়ক অধ্যাপক ড. ইকবাল কবীর জাহিদ তার প্রতিদ্বন্দ্বী হিসেবে  পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান ড. শিরিন নিগার।

সাধারণ সম্পাদক পদে বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাসান মোহাম্মদ আল-ইমরান প্রতিদ্বন্দ্বিতা করবেন কম্পিউটার প্রকৌশল (সিএসই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. কামরুল ইসলামের।

সহ-সভাপতি পদে  জিন প্রকৌশল ও জৈবপ্রযুক্তি (জিইবিটি) বিভাগের অধ্যাপক ড. মো. নাজমুল হাসান ও তড়িৎ প্রকৌশল (ইইই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. ইঞ্জি. মো. আমজাদ হোসেন প্রতিদ্বন্দ্বিতা করবেন। উল্লেখ্য দুজনেই পূর্বে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক পদে ছিলেন।

এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে কেমিকৌশল (সিএইচই) বিভাগের সহকারী অধ্যাপক ড. রাজেশ কুমার চন্দ ও এনএফটি বিভাগের তানভীর আহম্মেদ, কোষাধ্যক্ষ পদে ফার্মেসী বিভাগের মো. রশিদুর রহমান ও এআইএস বিভাগের ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ফার্মেসী বিভাগের কিশোর কুমার সরকার ও গণিত বিভাগের ফি ফয়সাল আহমেদ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়াও পাঁচজন সদস্য পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন ইইই বিভাগের সহকারী অধ্যাপক মো. আল আমিন, ফার্মেসী বিভাগের অধ্যাপক ড. কিশোর মজুমদার, ম্যানেজমেন্ট বিভাগের লেকচারার চঞ্চল মোল্যা, ইএসটি বিভাগের অধ্যাপক ড. কে. এম. দেলোয়ার হোসেন, সিডিএম বিভাগের সহকারী অধ্যাপক নাফিসা নূয়েরী ইসলাম, পিইএসএস লেকচারার মো. আরমান গাজী ও নার্সিং এন্ড হেল্থ সাইন্স বিভাগের লেকচারার অঞ্জন কুমার রায়।

২০ ডিসেম্বরে নির্বাচনে নির্বাচন  কমিশনারের দায়িত্ব পালন করবেন গণিত বিভাগের ড. মোঃ হাফিজ উদ্দিন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...