1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২২ অপরাহ্ন




২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলোয়াড় নয়, অন্য ভূমিকায় তামিম

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৪৫ বার পঠিত

বাংলাদেশ দল ভারত বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচ খেলছে আজ। এবারের বিশ্বকাপে চরম ব্যর্থ হয়েছেন টাইগাররা। টুর্নামেন্টটিতে অংশ নিতে বিশ্বকাপের দেশে পা রাখার আগে জন্ম দিয়েছিল নানা বিতর্কের। যার মধ্যে অন্যতম তামিম ইকবালকে বিশ্বকাপ স্কোয়াডে না রাখা।

সেসব ভুলে দলের খারাপ সময় ক্রিকেটারদের সাপোর্ট করার কথা বলেছিলেন তামিম। নিজেও ভুলে গেছেন সেসব কথা। দেশসেরা এই ওপেনারের নজর এখন সামনের দিকে।

আগামী বছর আরেকটি বিশ্বকাপ আসর আয়োজন করবে আইসিসি। ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে তামিমকে নতুন ভূমিকায় দেখা যেতে পারে।

শুক্রবার একটি লাইভ অনুষ্ঠানে যুক্ত হয়ে নিজের ইচ্ছার কথা জানান টাইগার ওপেনার।

সেখানে তামিম জানিয়েছেন, ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যেতে পারে। এমনকি চলমান ভারত বিশ্বকাপেও ধারাভাষ্য দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন বলে দাবি তামিমের। তবে সেটি শেষ পর্যন্ত আর হয়ে ওঠেনি।

তামিম বলেন, ‘আমার মনে হয় না আমি কোচিং লাইনে আসব। তবে কমেন্ট্রি আমাকে একটু টানে। আসলে এই বিশ্বকাপে প্রস্তাব এসেছিল আমার কাছে। দুর্ভাগ্যবশত করা হয়নি। খুব সম্ভবত ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে (আমাকে দেখা যেতে পারে)।’

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটকে আগেই বিদায় জানিয়েছেন তামিম। সে কারণে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলোয়াড়ের ভূমিকায় দেখা সম্ভব নয়।

স্ট্রাইকরেট নিয়ে ধারাবাহিক সমালোচনার পর ২০২১ সালে সংযুক্ত আরব আমিরাত বিশ্বকাপের আগে টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন তিনি। সে কারণে তার সামনে এখন শুধু টেস্ট ও ওয়ানডে ফরম্যাটের দরজা খোলা।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...