1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে বাসের ধাক্কায় চলন্ত মোটরসাইকেলে আগুন, নিহত-১ দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী  বরিশাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া  রমজানে কোনো পণ্যের দাম বাড়বে না: বাণিজ্য প্রতিমন্ত্রী মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা মৃত্যুর পূর্বপর্যন্ত গরীবের পাসেই থাকবো: মুর্শিদ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক সক্রিয় আন্তঃজেলা অপরাধী চক্র, অতিষ্ঠ বলেশ্বর নদীর দুপারের মানুষ উজিরপুরে ডিবির হাতে ২ কেজি গাজা সহ ২ মাদক কারবারি গ্রেফতার বাহার ও রয়েল ডায়াগণষ্টিক সেন্টারকে ১ লক্ষ টাকা জরিমানা




১৭তম দিনে কত আয় করল টাইগার ৩ ?

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৩৬ বার পঠিত

যশরাজের স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা টাইগার ৩। প্রথম থেকেই জনপ্রিয় এই ফ্র্যাঞ্জায়েজি। সালমান খানের অ্যাকশন, ভারতপ্রেমের সেন্টিমেন্ট, ক্যাটরিনার সঙ্গে রোম্যান্স, বিদেশের দুর্দান্ত সব লোকেশন— সব মিলিয়ে এক থা টাইগার আর টাইগার জিন্দা হ্যায় দর্শক মনে এক বিশাল জায়গা করে নিয়েছিল।

এক থা টাইগার সালমান খানের কেরিয়ারের অন্যতম বড় হিট। ছবিটি পরিচালনা করেছিলেন কবীর খান। ২০১২ সালে মুক্তি পাওয়া এই সিনেমার বাজেট ছিল ৭৫ কোটি। আর ছবির সর্বকালীন আয় ৩৩৫ কোটি।

অন্যদিকে টাইগার জিন্দা হ্যায় আসে ২০১৭ সালে। ১২০-১৩০ কোটি বাজেটে তৈরি হয় ছবিটি। পরিচালনার দায়িত্ব সামলান আলি আব্বাস জাফর। বক্স অফিস থেকে ঘরে তোলে ৫৬৫ কোটি।

কিন্তু টাইগার ৩-এর জন্য প্রচুর খরচ করেছে যশরাজ ফিল্মস। বাজেট ৩০০ কোটি। কিন্তু ১৭ দিনে এসেও ভারতের বাজার থেকে সেই টাকা ঘরে তুলতে পারলেন না প্রযোজনা প্রতিষ্ঠানটি।

রিপোর্ট অনুসারে, তৃতীয় বৃহস্পতিবারে এসে টাইগার ৩ ঘরে তুলল মাত্র ২.২৫ কোটি। যা সবচেয়ে কম আয় মুক্তির পর থেকে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...