1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশে ৫০ হাজার টন পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত কালীগঞ্জ পৌরসভায় নবনির্বাচিত এমপিকে সংবর্ধনা হোমনায় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা শরণখোলায়  সাংবাদিক পরিচয়ে প্রতিবেশীদের হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন মাদারীপুরে বাসের ধাক্কায় চলন্ত মোটরসাইকেলে আগুন, নিহত-১ দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী  বরিশাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া  রমজানে কোনো পণ্যের দাম বাড়বে না: বাণিজ্য প্রতিমন্ত্রী মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা মৃত্যুর পূর্বপর্যন্ত গরীবের পাসেই থাকবো: মুর্শিদ




হোমনায় ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি আটক

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৪ বার পঠিত

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় ৫৫ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই
মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। তারা হলেন- মো. রুবেল মিয়া (৩৬) মুরাদনগর উপজেলার চাপিতলা ইউনিয়নের শ্রীরামপুর গ্ৰামের মো. রুপ মিয়ার ছেলে , অপরজন মো. রাজু (২২) সে নোয়াখালী জেলার সুধারাম উপজেলার সৈয়দপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

গত বুধবার( ১ ফেব্রুয়ারী) সকালে মাথাভাঙা ইউনিয়নের জয়দেবপুর সাদ্দাম বাজার থেকে তাদেরকে আটক করা হয়।

থানা সূত্রে যায়, বুধবার সাড়ে নয়টার দিকে তারা একটি প্রাইভেটকার নং – ঢাকা মেট্টো -গ ৪৯-২২৯২ যোগে হোমনা থেকে মেঘনা রোডে যাচ্ছিলেন। হঠাৎ গোপন সংবাদ পেয়ে হোমনা থানার এস আই নিভু রঞ্জন দত্তের নেতৃত্বে পুলিশের একটি দল পাড়ারবন্ধ (কাঠালিয়া) ব্রীজের পূর্ব পাশে উপজেলার জয়দেবপুর সাদ্দাম বাজারের খালিদ মেম্বারের ফার্নিচারের দোকানের সামনে চেকপোষ্ট বসিয়ে সন্দেহ জনক গাড়ীটি আটক করে। পরে গাড়ী তল্লাসী করে ৫৫ টি ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং তাদের দুইজন মাদক কারবারিসহ প্রাইভেটকার জব্দ করা হয়।

হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম জানান,তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরন করা হয়েছে ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...