1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




হোমনায় ৫৭ ভূমিহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর ঘর উপহার

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২৬০ বার পঠিত
কুমিল্লার হোমনায় আশ্রায়ণ- ০২ প্রকল্পের আওতায় তৃতীয় ও চতুর্থ পর্যায়ে ৫৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মাননীয়  প্রধানমন্ত্রীর গৃহ উপহার দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর উপজেলা পরিষদ মিলনায়তনে ৫৭টি পরিবারকে দুই শতক জমি ও দুই  কক্ষ বিশিষ্ট একটি সেমি পাকা গৃহের সনদপত্র ও পর্চা আনুষ্ঠানিকভাবে প্রদান করেন।
বুধবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই গৃহ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর এ উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করতে প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শনের আয়োজন করে উপজেলা প্রশাসন।
 উপজেলা নির্বাহী কর্মকর্তা  ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, সহকারী কমিশনার (ভূমি) ইউছুফ হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাহিদ আহমেদ জাকির, চান্দেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানি মো. মোজাম্মেল হক, সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রধান প্রমুখ। এ সময় শিক্ষক, সাংবাদিক ও সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং উপকারভোগীরা উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলায় মোট ২১৮ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও ঘর দেওয়া হয়েছে। ইতোমধ্যে প্রথম ও দ্বিতীয় পর্যায়ে ১২৮ টি দেওয়া হয়েছে।
আইয়ুব আলী, হোমনা



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...