1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা ফের আটক ধর্ষন মামলায় আ’লীগ নেতা মুহিবুর ছাত্রী-শিক্ষক গভীর প্রেম, অভিযুক্ত প্রভাষক ও সহযোগী পিয়ন বরখাস্ত ফেনীতে দখলদারদের কবলে পশু জবাইখানা,উদ্ধারে তৎপর পৌর মেয়র মন্ত্রী–এমপিদের সন্তান ও স্বজনদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়ে আওয়ামী লীগের সিদ্ধান্ত ৩০ এপ্রিল যশোর মনিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনজুরুল আক্তারের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ও বিশেষ মুনাজাত সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী থেকে চাঁদা আদায়ের অভিযোগ,ছাত্রলীগ নেতাকে শোকজ কুষ্টিয়া দৌলতপুরে অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত গরমে পোষা প্রাণীর যত্ন নেবেন যেভাবে




হোমনায় জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন আইয়ুব

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১৭ মে, ২০২৩
  • ২৩৩ বার পঠিত

হোমনা: কুমিল্লার হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আইয়ুব আলী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন।

উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে গঠিত বাছাই কমিটি তাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করা হয়। এর আগে তিনি ২০১৭ সালে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

শিক্ষা জীবন- তিনি (আইয়ুব আলী) ১৯৯৫ সালে হোমনা সরকারী উচ্চ বিদ্যালয় থেকে স্টার মার্কসহ এসএসসিতে প্রথম বিভাগ ,১৯৯৭ সালে হোমনা ডিগ্রি কলেজ থেকে মেধাবৃত্তিসহ এইচএসসি প্রথম বিভাগ,১৯৯৯ সালে একই কলেজ থেকে বি.কম (পাস) দ্বিতীয় শ্রেণি, ২০০২ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এম. কম (ব্যবস্থাপনা) দ্বিতীয় শ্রেণি এবং ২০০৭ সালে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে প্রথম শ্রেণিতে বিএড ডিগ্রি অর্জন করেন।

কর্মজীবন- ঘারমোড়া একেএম ফজলুল হক মোল্লা উচ্চ বিদ্যালয়ে ২০০০ সালে প্রথম শিক্ষকতা পেশায় যোগদান করেন তিনি । পরবর্তীতে ২০০৩ সাল থেকে অদ্যাবধি পর্যন্ত সিনিয়র শিক্ষক হিসেবে হোমনা কফিলউদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।

জানা গেছে, শিক্ষকতা যোগ্যতা, অভিজ্ঞতা, বিষয় ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা, ছাত্র-ছাত্রী, অভিভাবক, ম্যানেজিং কমিটির সুসম্পর্ক, সততা,শৃঙ্খলাবোধ, ডিজিটাল কনটেন্ট তৈরি, গবেষণামূলক সৃজনশীল প্রকাশনা,প্রশ্ন তৈরির দক্ষতা,শ্রেণি পাঠদানে সক্ষমতা এ সব বিষয় বিবেচনায় তাকে শ্রেষ্ঠ শ্রেণি নির্বাচন করা হয়।

তিনি উপজেলার মধ্যকান্দি গ্রামের মো. তালেব আলী প্রধান ও আমেনা বেগমের ছেলে।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...