1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




হালুয়াঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির ৪০ বস্তা চাল অবৈধ ভাবে মজুদের অভিযোগে একজন আটক

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১১৮ বার পঠিত

সমীর সরকার হালুয়াঘাট প্রতিনিধি: ময়মনসিংহের হালুয়াঘাটের ২নং জুগলী ইউনিয়নের গামারিতলা গ্রামের জাহাঙ্গীর নামে এক কালোবাজারি ব্যবসায়ীর নিজ বাড়ী থেকে খাদ্যবান্ধব কর্মসূচীর ৪০ বস্তা চাল সহ একজন কে আটক করেছে প্রশাসন।

সোমবার রাতে হালুয়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা হাসানের নেতৃত্বে সংশ্লিষ্ট ইউনিয়নের ট্যাগ অফিসার রতন দাস এ চালগুলো আটক করে থানায় নিয়ে আসেন।এ ঘটনায় সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার রতন দাস বাদী হয়ে অবৈধ ভাবে চাল মজুদ করে রাখার অভিযোগে জাহাঙ্গীর (৩৮) কে আসামী করে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, গামারিতলা গ্রামের আকরাম হোসেনের পুত্র জাহাঙ্গীর দীর্ঘদিন যাবৎ কালোবাজারী ব্যবসার সাথে জড়িত।বিভিন্ন সময়ে খাদ্যবান্ধব কর্মসূচীর চালসহ কালোবাজারী ব্যবসা করে আসছিল।স্থানীয়রা জানান, গামারিতলা গ্রামের আকরাম হোসেনের পুত্র রিয়াদ খাদ্যবান্ধব কর্মসূচীর অধীনের ডিলার। তবে এ মামলায় ডিলারকে আসামী করা হয়নি বিধায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

স্থানীয়দের অনেকেরই অভিযোগ, এ ঘটনায় ডিলারসহ আরও কয়েকজনের সংশ্লিষ্টতা রয়েছে।

ট্যাগ অফিসার রতন দাস বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা হাসানের নির্দেশে ঘটনাস্থল থেকে চালগুলো জব্ধ করা হয়েছে। একজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান বলেন, ডিলারের নাম এজাহারে আসেনি বিধায় শুধুমাত্র জাহাঙ্গীরের নামেই মামলা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...