1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সব হিন্দু শরণার্থী ভারতের নাগরিকত্ব পাবে বিএনপির ৭ শীর্ষ আইনজীবীর আদালত অবমাননার আদেশ পেছাল ৭ দফা দাবি আদায়ে ২৪ ঘন্টার আল্টিমেটাম ও উপাচার্য আর কোষাধ্যক্ষকে অবাঞ্ছিত ঘোষণা গুচ্ছ ভর্তি পরীক্ষার জন্য প্রস্তুত যবিপ্রবি, থাকছে ৫ স্তরের নিরাপত্তা  চুয়েট শিক্ষার্থীর মৃত্যুতে উত্তাল চুয়েট ২২ এপ্রিল নওগাঁ গণহত্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও আলোক প্রজ্জালন শ্রীপুরে তালাবদ্ধ ঘরে গৃহবধূ আজিদা বেগমকে গলাকেটে হত্যা, স্বামী সহ আটক-২ মাদক অপরাধ করতে উৎসাহিত করে: বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর  রাজশাহীর বাঘায় বৃষ্টি প্রার্থনা করে নামাজ আদায় বিরামপুরে স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূ 




হামলা ও লুটপাট মামলায় গ্রেপ্তার ১

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৬ মে, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

মো. জাহিদ হাসান ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: চাঁদা দাবি করে না পেয়ে উপজেলার রাজিবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান একেএম মুদাব্বিরুল ইসলামের দোকান ও বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানের করা মামলায় গতকাল শুক্রবার রাতে অভিযান চালিয়ে মো. বাবুল মিয়া (৫০) নামে ১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে শনিবার(৬এপ্রিল) তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে গত ২৬ এপ্রিল সাবেক ওই ইউপি চেয়ারম্যানের বাড়িতে চাঁদা দাবি করে হামলা, ভাঙচুর ও লুটপাট চালানো হয়। পরে এ ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান একেএম মুদাব্বিরুল ইসলাম বাদী হয়ে গত (০৪ মে) ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করে থানায় মামলা করেন। তারই প্রেক্ষিতে অভিযান চালিয়ে গতকাল শুক্রবার রাতে মো. বাবুল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজিবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মুদাব্বিরুল ইসলাম বলেন, ‘ ঘটনারদিন দেশীয় অস্ত্র নিয়ে উল্লেখিত আসামিরা আমার কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা চায়। চাঁদা দিতে অস্বীকার করলে তারা আমার বাড়িতে এবং আমার ভাড়াটিয়ার দোকানে হামলা চালায়। এসময় দোকানে থাকা নগদ দুই লাখ টাকাসহ, দোকানের মালামাল ও আরেক ভাড়াটিয়া নারীর গলা থেকে স্বর্ণাল্কংকার লুট করে নিয়ে যায়। শুধু তা-ই নয়, আমার একটি মোটরসাইকসহ দোকানে ব্যাপক ভাঙচুর করে আসামিরা’। অবিলম্বে আসামিদের গ্রেপ্তারকরে শাস্তির দাবি জানান ওই সাবেক ইউপি চেয়ারম্যান।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, ‘ সাবেক ইউপি চেয়ারম্যানের করা মামলায় এক জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে’।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...