1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন




হাতীবান্ধায় জমিসংক্রান্ত বিরোধের জেরে পুলিশের সাথে বাকবিতন্ডা আটক ২

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৬৫ বার পঠিত

সেলিম সম্রাট: হাতীবান্ধায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পুলিশকে অবরুদ্ধ ও লাঞ্চিত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ শফিকুল ইসলামের বিরুদ্ধে।

এ ঘটনায় ঘটনাস্থল থেকে দুজনকে আটক করেছে পুলিশ ।

আটক দুজন হলো মানিক (২৫) ও বাবু (২৩)তারা দুজনেই প্রতিপক্ষ সফিকুলের ভাই বলে জানান স্থানীয়রা। শনিবার সকালে ওই উপজেলার টংভাংগা ইউনিয়নের বেজগ্রাম এলাকার ৩ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

এঘটনায় ভুক্তভোগী জাবেদ আলী বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ করে স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, জাবেদ আলী ও শফিকুলের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এবিষয়ে আদালতে মামলা চলমান থাকাবস্তায় আজ সকালে শতাধিক লোক নিয়ে সেই জমিতে রাস্তা কেটে দেয় ও বাশের বেড়া দিয়ে চলাচলের রাস্তা বন্ধ করে দেয় শফিকুল ইসলাম।
স্থানীয়রা জানান,রাস্তা কেটে জমিতে রুপান্তরিত করার সময় ও বেড়া দিয়ে রাস্তা বন্ধ করার কারনে জাবেদ আলী ও শফিকুলের লোকজনের সাথে হাতাহাতি হয়। অবস্থা বেগতিক হলে,পরে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল দিলে দ্রুত সেখানে পুলিশ যায়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে স্থানীয় ইউপি সদস্য আশরাফ আলীর নির্দেশনায় সেখানে পুলিশের সাথে বাকবিতন্ডার সৃষ্টি হয় এবং লাঞ্চিত করে। এঘটনায় ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করে পুলিশ।

অভিযুক্ত আশরাফ আলী বলেন, জমি নিয়ে বিরোধ চলছিলো কিন্তু পুলিশ সেখানে একপক্ষ নিলে পুলিশের সাথে বাকবিতন্ডা হয় সেখানে কোন লাঞ্চিত করার ঘটনা ঘটেনি।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন,জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর কল পেয়ে সেখানে একটি টিম পাঠানো হয়েছে। উত্তপ্ত পরিস্থিতি তৈরি হলে পুলিশ তা নিয়ন্ত্রণ করে ও দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...