1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশে ৫০ হাজার টন পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত কালীগঞ্জ পৌরসভায় নবনির্বাচিত এমপিকে সংবর্ধনা হোমনায় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা শরণখোলায়  সাংবাদিক পরিচয়ে প্রতিবেশীদের হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন মাদারীপুরে বাসের ধাক্কায় চলন্ত মোটরসাইকেলে আগুন, নিহত-১ দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী  বরিশাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া  রমজানে কোনো পণ্যের দাম বাড়বে না: বাণিজ্য প্রতিমন্ত্রী মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা মৃত্যুর পূর্বপর্যন্ত গরীবের পাসেই থাকবো: মুর্শিদ




হবিগঞ্জ-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন দেওয়ান মোহাম্মদ সাহেদ গাজী

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৩৯ বার পঠিত

হবিগঞ্জ জেলা প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করলেন কেন্দ্রীয় যুব লীগের কার্য নির্বাহী সদস্য দেওয়ান মোহাম্মদ সাহেদ গাজী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে নবীগঞ্জ উপজেলা সহকারী রিটানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

এসময় তিনি বলেন আমি মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানকে স্বাগত জানিয়ে এবং এলাকার জনগণের জোড়ালো দাবির প্রেক্ষিতে ও প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আমি স্বতন্ত্র প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আর ও বলেন, হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সর্ব সাধারণের সঙ্গে আমাদের পরিবারের আত্মার সম্পর্ক প্রাক্তন এমপি দেওয়ান ফরিদ গাজী সাহেবের সন্তান হিসেবে এর আগেও আমার বড় ভাই দেওয়ান শাহনেওয়াজ মিলাদ গাজী এই আসনের সংসদ সদস্য হিসেবে কাজ করে গেছেন। আমিও প্রাক্তন এমপি দেওয়ান ফরিদ গাজী সাহেবের সর্বকনিষ্ঠ সন্তান দেওয়ান মোহাম্মদ সাহেদ গাজী স্বতন্ত্র প্রার্থী হিসেবে সর্বসাধারণের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করি।

এই প্রতিবেদককে তিনি আরও বলেন, আমার বাবা দেওয়ান ফরিদ গাজী সাহেব মৃত্যুর আগে বলে গেছেন বাবারে আমার নবীগঞ্জ বাহুবালবাসীর খেদমত করো তোমরা , এলাকার লোকজন যেভাবে ইজ্জত করে তোমরাও সেভাবে ইজ্জত করো। এলাকার জনগণের কথা চিন্তা করে আমি নির্বাচনে অংশ গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি। এসময় তিনি মানুষের কাছে দোয়া কামনা করে নির্বাচনে ভোট দেওয়ার আহবান জানান।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...