1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপির ৭ শীর্ষ আইনজীবীর আদালত অবমাননার আদেশ পেছাল ৭ দফা দাবি আদায়ে ২৪ ঘন্টার আল্টিমেটাম ও উপাচার্য আর কোষাধ্যক্ষকে অবাঞ্ছিত ঘোষণা গুচ্ছ ভর্তি পরীক্ষার জন্য প্রস্তুত যবিপ্রবি, থাকছে ৫ স্তরের নিরাপত্তা  চুয়েট শিক্ষার্থীর মৃত্যুতে উত্তাল চুয়েট ২২ এপ্রিল নওগাঁ গণহত্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও আলোক প্রজ্জালন শ্রীপুরে তালাবদ্ধ ঘরে গৃহবধূ আজিদা বেগমকে গলাকেটে হত্যা, স্বামী সহ আটক-২ মাদক অপরাধ করতে উৎসাহিত করে: বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর  রাজশাহীর বাঘায় বৃষ্টি প্রার্থনা করে নামাজ আদায় বিরামপুরে স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূ  পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা




সালমান সত্যিকারের মানুষ: পূজা

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

প্রায় দুই বছর পর প্রেক্ষাগৃহে ফিরছেন বলিউড অভিনেতা সালমান খান। আগামী ২১ এপ্রিল মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত ‘কিসি কা ভাই কিসি কি জান’। সিনেমাটিতে সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন শেহনাজ গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, পূজা হেগডের মতো তারকারা।

মুক্তি উপলক্ষে এরইমধ্যে একের পর এক চমক দিয়ে প্রচারণা শুরু করেছে সিনেমাটির সংশ্লিষ্টরা।

সদ্য প্রকাশিত পোস্টারে সালমানের লুক ঝড় তুলেছে নেটদুনিয়ায়। সেই রেশ কাটতে না কাটতেই প্রকাশ করা হয়েছে একটি ভিডিও। যা দর্শকদের কৌতুহল আরও বাড়িয়ে দিয়েছে। শুধু ভক্তরা নন, ভিডিওটি দেখে সালমানের প্রশংসায় পঞ্চমুখ তার সহকর্মীরাও।

সালমানকে আজকের দুনিয়ায় সত্যিকারের মানুষ হিসেবে অভিহিত করে পূজা হেগডে বলেন, মানুষ যখন সত্যিকারের হয় তখন তা সবসময়ই প্রিয় হয়। বিশেষ করে আজকের বিশ্বে। তিনি সেই সত্যিকারের মানুষ। তার মনের কথা বলার ধরনটা আমি পছন্দ করি।

পলক তিওয়ারি বলেন, সে সত্যিই সেটে সবচেয়ে পরিশ্রমী মানুষ। সাধারণ উপলব্ধি কী তা আমি জানি না। তবে তিনি আমাদের সকলের আগে ফ্লোরে আসেন। তিনি সকলের সামনেই ঘুমান এবং তিনি অত্যন্ত কঠোর পরিশ্রমও করেন। এ জন্যই আজ তিনি এ জায়গায় পৌঁছাতে পেরেছেন।

শেহনাজ গিল বলেন, ভাইজান আমার ভাইয়ের মতো। আমার ভাই আমার কাছে আমার জীবন। সিদ্ধার্থ নিগম বলেন, আমি সৌভাগ্যবান সালমান স্যারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি।

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...