1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন




সহকারী পুলিশ সুপার আশেক সুজা মামুনের অবসরজনিত বিদায় সংবর্ধনা

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৮২ বার পঠিত
শেখ মোস্তফা কামাল: যশোর জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার মনিরামপুর সার্কেল আশেক সুজা মামুন এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। কেশবপুর থানা পুলিশের আয়োজনে সোমবার (৩০ অক্টোবর) রাতে অফিসার্স রুমে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান সভাপতিত্ব করেন।
সদ্য বিদায়ী সহকারী পুলিশ সুপার আশেক সুজা মামুন বলেন, কেশবপুর উপজেলার মানুষ খুবই শান্তি প্রিয়। চাকুরী জীবনে এখানকার সাধারণ মানুষের কাছ থেকে অনেকটা স্নেহ ও ভালোবাসা পেয়েছি। সেটা আমার জীবনে সুখ-স্মৃতি অম্লান হয়ে থাকবে। কর্মস্থলে যোগদানের পর ন্যায়-নীতি ও সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি এবং পুলিশ বাহিনীর সুনাম অক্ষুণ্ণ রাখতে সক্ষম হয়েছি। নিজের স্বার্থ হাসিলের জন্য কখনোই কারো প্রতি অন্যায়, অবিচার করিনি। সততা ও আদর্শের সহিত আইনের সুশাসন প্রতিষ্ঠা এবং মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে অনেক সময় হয়তো কারো সাথে খারাপ আচারণ বা কাউকে কষ্ট দিয়ে থাকতে পারি, হয়তোবা অনেকের দাবী পূর্ণ করতে পারিনি। সেক্ষেত্রে আপনারা সবাই নিজগুনে আমাকে ক্ষমা করে দিবেন এবং আমার ও পরিবারের সবার জন্য দোয়া করবেন।
সদ্য বিদায়ীর সৃতিচারণ করে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, আশেক সুজা মামুন স্যার একজন দক্ষ ও মেধাবী পুলিশ অফিসার ছিলেন। এছাড়াও তিনি আমাদের একজন যোগ্য অবিভাবক এবং জনবান্ধব অফিসার ছিলেন। তিনি সিনিয়র সহকারী পুলিশ সুপার (মনিরামপুর সার্কেল) হিসেবে দায়িত্ব পালনকালে বাংলাদেশ পুলিশ বাহিনীর সুনাম অক্ষুন্ন রেখে ন্যায়, নীতি, সততা, আদর্শের সহিত দায়িত্ব পালন করেছেন। আমি স্যারের এবং পরিবারের সকল সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।
অনুষ্ঠানে কেশবপুর থানার পুলিশ উপ-পরিদর্শক হাসান মাহমুদ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইন্সপেক্টর (তদন্ত) জহিরুল আলম, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, থানার সেকেন্ড অফিসার পুলিশ উপ-পরিদর্শক তারিকুল ইসলাম, তাপস কুমার রায়, সহকারী পুলিশ উপ-পরিদর্শক মনিরুজ্জামান, সোহেল পারভেজ, পুলিশ কনস্টেবল মিলন মিয়া, জাকির হোসেন প্রমূখ।
উল্লেখ্য, সদ্য বিদায়ী অফিসার ২০২১ সালের ৭ জুন সিনিয়র সহকারী পুলিশ সুপার (মনিরামপুর সার্কেল) হিসেবে যোগদান করেন। তিনি দুই বছরের বেশি সময় পুলিশের অর্পিত দায়িত্ব ও কর্তব্য অত্যন্ত নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে পালন করেছেন। পুলিশের কর্ম-দক্ষতা ও সততার সুনামের সহিত দায়িত্ব পালন করায় অত্র এলাকার বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ সাদুবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...