1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :




সরকার মানুষকে বোকা বানিয়ে প্রলোভন দেখিয়ে দেশেকে শোষণ করছে- মির্জা ফখরুল

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৯০ বার পঠিত

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বতর্মান সরকার মানুষকে বোকা বানিয়ে, প্রলোভন দেখিয়ে প্রতিনিয়ত দেশকে শোষণ করছে। তারা উন্নয়নের কথা বলে, কিন্তু তারা আসলে দুর্নীতি করছে। দুর্নীতি করেই দেশের অর্থনীতি ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁওয়ের পাবলিক ক্লাব মাঠে রংপুর ও রাজশাহী বিভাগের সেচ্ছাসেবক দলের আয়োজিত ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, দেশ একেবারে ধ্বংসের দ্বারপ্রান্তে চলে গেছে। অর্থনীতি, শিক্ষা, স্বাস্থ্য ও নির্বাচন ব্যবস্থা পুরোপুরি ধ্বংস করা হয়েছে। দেশ এমন একটা ক্রান্তিলগ্নে এসে উপস্থিত হয়েছে আগামী দিনগুলোতে যদি আমরা নিজেদের সংগঠিত করে আন্দোলনের মধ্যে দিয়ে এই দানবীয় সরকারকে পরাজিত না করতে পারি, তাহলে জাতির অস্তিত্ব বিপন্ন হয়ে যাবে। সরকার দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। কিন্তু তা হতে দেওয়া হবে না।

তিনি বলেন, সরকার পতনের জন্য ভোলা থেকে আমাদের আন্দোলন শুরু হয়েছে তাতে সেচ্ছাসেবকদলের নেতা আব্দুর রহিম সহ এখন পযর্ন্ত ১৭ জনের প্রাণ গেছে। আমাদের নেতা তারেক রহমান যে ১০ দফা দাবি দিয়েছেন, সেটি ছাড়া আমরা কোনভাবেই নির্বাচনে অংশগ্রহণ করব না।

তিনি আরো বলেন, সরকার লুটপাট করতে করতে এমন যায়গায় চলে গেছে তারা মনে করছে যদি তাদের ক্ষমতা চলে যায় তাদের করুণ অবস্থা হবে। তাই দেশকে মুক্ত করার জন্য খালেদা জিয়াকে মুক্ত করার জন্য এবং তারেক রহমান কে দেশে ফিরিয়ে আনার জন্য ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান।

ইফতার মাহফিলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানি ও সাধারণ সম্পাদক রাজীব আহসান এবং রংপুর, রাজশাহী বিভাগের সেচ্ছাসেবক দলের নেতারা সহ ঠাকুরগাঁও জেলা বিএনপি সর্বস্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সেই সাথে ভার্চুয়াল ভাবে ইফতার মাহফিলে যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...