1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ডুমুরিয়ার  চুকনগরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত ‘আমাকে বাবা ডাকবে কে?’ ৩ মেয়েকে হারানো ফিলিস্তিনি বাবার কান্না নিরাপদ ও পরিবেশবান্ধব শিল্পকারখানা গড়ে তুলতে হবে : রাষ্ট্রপতি এক সেঞ্চুরিতে প্রায় কোটি রুপির গাড়ি উপহার পেলেন বাবর হারিয়ে যাচ্ছে আবহমান বাঙালির গ্রামীণ ঐতিহ্য ঢেঁকি শিল্প দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান মাদারীপুরে শিক্ষাসফরের বাসে শিক্ষার্থীদের সাথে মদ পানের ঘটনায় দুই শিক্ষক সাময়িক বরখাস্ত পাকিস্তানে পার্লামেন্ট অধিবেশন আহ্বান, যা বলল পিটিআই এবার ঐশ্বরিয়াকন্যা আরাধ্যার স্বভাব নিয়ে মুখ খুললেন নব্যা পাকিস্তানে প্রেসিডেন্টের বিরোধিতা সত্ত্বেও পার্লামেন্ট অধিবেশন আহ্বান




সবাইকে ভোট থেকে সরে আসার আহ্বান রিজভীর

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৪৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তাদের মনোনয়নপত্র প্রত্যাহারের আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, যারা এই পাতানো সিলমোহরের নির্বাচনে অংশ নিচ্ছেন বা প্রত্যক্ষ বা পরোক্ষ সহযোগিতা করছেন, তাদের আমি বিএনপির পক্ষ থেকে আহ্বান জানাচ্ছি, আপনাদের যদি ন্যূনতম দেশপ্রেম থাকে, বিবেচনাবোধ থাকে তবে ফিরে আসুন। আপনারা মীর জাফরের উত্তরসূরি হবেন না।

বুধবার (৬ ডিসেম্বর) এক ভার্চুয়াল প্রেস ব্রিফিংয়ে তিনি এ আহ্বান জানান।

রুহুল কবির রিজভী বলেন, গোটা দেশের জনগণ, সব বিরোধী দলগুলোর বিরোধিতা এবং আন্তর্জাতিক মহলের আহ্বান উপেক্ষা করে সরকার একতরফা প্রহসনের নির্বাচন করার অপরিণামদর্শী আত্মঘাতী খেলায় মেতে উঠেছে।

তিনি বলেন, শেখ হাসিনার একগুঁয়েমি দেখে অনুমিত হচ্ছে তিনি দেশ ও জনগণকে ধ্বংস করেই তবে বিদায় নেবেন। যখন দেশের ঘরে ঘরে ক্ষুধার জ্বালায় মরণাপন্ন মানুষ, অন্নের অভাবে কচু-ঘেচু সেদ্ধ খেয়ে প্রাণ বাঁচাচ্ছে, চারদিকে হাহাকার, অর্থনীতি বলে কিছু নেই এমন পরিস্থিতিতে বিরোধী মতের গলা টিপে ঢাক-ঢোল-তবলা নিয়ে আওয়ামী লীগের ভোট ডাকাতির উৎকট উল্লাস চলছে দিকে দিকে। চলছে বিরোধীদের বাড়িঘর থেকে বিতাড়িত করার মহোৎসব।

রিজভীর দাবি, কাকে এমপি ঘোষণা করা হবে, আর কাকে তালিকা থেকে ছেঁটে ফেলা হবে সব কিছুই তো প্রস্তুত আছে। এখনই ঘোষণা দিলেই তো লেখা চুকে যায়। যারাই জিতবে তারা সবাই তো প্রধানমন্ত্রীর লোক ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...