1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :




সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৪৬ বার পঠিত
তিমির বনিকঃ মৌলভীবাজারের কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় মো. আওলাদ হোসেন (২০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেলের পিছনে থাকা রাসেল (২০) নামে একজন গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
মঙ্গলবার(৫ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের হীড বাংলাদেশ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. আওলাদ হোসেন (২০) উপজেলার সদর ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের আসাদুল মিয়ার ছেলে। ছেলের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে আসেন মা বাবা ভাই ও আত্বীয় সজন। এসময় তাদের কান্নার আহাজারিতে ভারী হয়ে ওঠে পুরো হাসপাতালের পরিবেশ।
স্থানীয় সুত্রে জানা যায়, কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের হীড বাংলাদেশের সামনে মোটরসাইকেল করে নিজ বাড়িতে যাচ্ছিলেন দুই আওলাদ ও রাসেল। এসময় অজ্ঞাত একটি গাড়ি সরাসরি এসে ধাক্কা মেরে ফেলে চলে যায়। এতে ঘটনাস্থলেই আওলাদ হোসেনের মৃত্যু হয়। এসময় সাইকেলের পিছনে থাকা রাসেল গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা তাদেরকে দ্রুত উদ্ধার করে কমলগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাজু চন্দ্র একজনকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত হওয়া রাসেলকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান।
কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী সড়ক দুর্ঘটনায় মৃত্যুর ও আহত হওয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় পালিয়ে যাওয়া গাড়িকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...