1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




সড়কের অর্ধেকজুড়ে ট্রাকের দীর্ঘ সারি

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫২ বার পঠিত

উজ্জ্বল (কুষ্টিয়া প্রতিনিধি): কুষ্টিয়া- মেহেরপুর সড়কের অর্ধেকজুড়ে ট্রাকের দীর্ঘ সারি। প্রথম দেখায় মনে হবে এটি ট্রাকের অস্থায়ী গ্যারেজ। তবে আসলে এটি কোনো গ্যারেজ নয়। অবৈধভাবে সড়ক দখল করে এভাবেই প্রতিদিন পিপুলবাড়ীয়া ওইমেক্স ইলেকট্রোড লিঃ এর মালামাল ভর্তি ট্রাক রাখা হয়। দৃশ্যটি দৌলতপুর-কাতলামারী সড়কের পিপুলবাড়ীয়া আহসানীয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন রাস্তার।

 

এক-দুদিনের নয়, এমন দৃশ্য নিত্যদিনের। দৌলতপুর-কাতলামারীর এ ব্যস্ততম রাস্তায় প্রতিদিন শত শত ইজিবাইক, মোটরসাইকেল, মাইক্রোসহ বিভিন্ন ধরণের যানবাহন চলাচল করে। পিপুলবাড়ীয়া মাদ্রাসার সামনের রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা ট্রাকের এই দীর্ঘ সারি ভোগান্তিতে ফেলেছে এ পথে চলাচলকারী পথচারী ও যানবাহন চালকদের।এই পথে নিয়োমিত চলা জেটিআই কোম্পানির ফিন্ড সুপারভাইজার শুকুর আলী জানায়, আমরা জাপান ট্যোবাকোতে চাকরির সুবাদে এই পথে প্রতিনিয়ত চলাচল করি। রাস্তার উপর সারিবদ্ধভাবে দাঁড়িয়ে থাকা ওইমেক্সের মাল ভর্তি ট্রাকের কারণে প্রতিনিয়ত চরম ভোগান্তিতে পড়তে হয় আমাদের।

 

এই পথে চলাচলকারী ও এলাকাবাসী প্রশাসনের কাছে চরম এই ভোগান্তির অবসান চেয়েছেন। এই বিষয়ে জানতে চাইলে ওইমেক্স ইলেকট্রোড লিঃ এর এ্যাডমিন মো. খোকন পথে চলাচলকারীদের ভোগান্তির কথা অস্বীকার করেন এবং তারা প্রশাসনকে ম্যানেজ করেই এগুলো করেন বলে জানান। এ বিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ওবায়দুল্লাহ বলেন, রাস্তার ওপর দীর্ঘক্ষণ গাড়ী পার্কিং করে রাখা অপরাধ। যেহেতু রাস্তাটি জনগুরুত্বপূর্ণ তাই যেকোনো দুর্ঘটনা এড়াতে শিগগিরই এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...