1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা ফের আটক ধর্ষন মামলায় আ’লীগ নেতা মুহিবুর ছাত্রী-শিক্ষক গভীর প্রেম, অভিযুক্ত প্রভাষক ও সহযোগী পিয়ন বরখাস্ত ফেনীতে দখলদারদের কবলে পশু জবাইখানা,উদ্ধারে তৎপর পৌর মেয়র মন্ত্রী–এমপিদের সন্তান ও স্বজনদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়ে আওয়ামী লীগের সিদ্ধান্ত ৩০ এপ্রিল যশোর মনিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনজুরুল আক্তারের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ও বিশেষ মুনাজাত সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী থেকে চাঁদা আদায়ের অভিযোগ,ছাত্রলীগ নেতাকে শোকজ কুষ্টিয়া দৌলতপুরে অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত গরমে পোষা প্রাণীর যত্ন নেবেন যেভাবে




শ্রীপুরে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী নয় বছর পর গ্রেফতার

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১০৭ বার পঠিত

আবু সাঈদ: গাজীপুরের শ্রীপুরে এক নারী রূপালী বেগম হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আব্দুল লতিফকে (৩৪) নয় বছর পর গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। রবিবার (১৬ এপ্রিল) ভোর সাড়ে ৪টায় উপজেলার দাইবাড়ীটেক গ্রামের শ^শুরবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

হত্যার শিকার রূপালী বেগম রাজশাহীর চারঘাট উপজেলার শারিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।

গ্রেফতার আব্দুল লতিফ শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সিটপাড়া গ্রামের ছফুর উদ্দিনের ছেলে। সে ওই নারী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী। এ মামলার অপর আসামীরা হলো একই গ্রামের আব্দুল হেকিমের ছেলে কালাম (৩৫), হাসেমের ছেলে মোহাম্মদ ইকবাল (৩৮) এবং মোহাম্মদ মোখলেছ (৩৫)।

শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শান্তিপদ জানান, হত্যার শিকার রূপালী বেগম সাভারের নবীনগর এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো। ওই সময় নবীনগর এলাকার ফুটপাতের গেঞ্জি ব্যবসায়ী কালামের সাথে তার পরিচয় হয়। একপর্যায়ে কালাম রূপালী বেগমকে ফুসলিয়ে শ্রীপুরের গ্রামের বাড়ীতে নিয়ে আসে। পরে তাকে হত্যা করে বরমী ইউনিয়নের গিলাশ^র গ্রামের মান্নানের প্রজেক্টের পূর্ব পাশে পিলারের সাথে ঝুলিয়ে রাখে। স্থানীয়রা তার লাশ অজ্ঞাত হিসেবে দাফন করে। পরে ২০১৪ সালের আগস্ট মাসে শ্রীপুর থানায় চার জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে পুলিশ। আসামীদের মধ্যে কালাম ও মোহাম্মদ ইকবাল কারাগারে রয়েছে এবং আব্দুল লতিফ ও মোখলেছ পালাতক ছিল। রবিবার (১৬ এপ্রিল) ভোর সাড়ে ৪ টায় গোপন সংবাদে উপজেলার দাইবাড়ীটেক গ্রামের শ^শুর চান মিয়ার বাড়ি থেকে ওই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আব্দুল লতিফকে গ্রেফতার করে। দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামী মোখলেছ এখানো পালাতক রয়েছে।

কি কারনে রূপালী বেগমকে হত্যা করা হয়েছিল তা জানাতে পারেনি পুলিশ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...