1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :




শ্রীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, মোটরসাইকেল ভাংচুর

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৩২ বার পঠিত

মোঃ আল-আমিন: গাজীপুরের শ্রীপুর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করেছে একদল দুস্কৃতিকারী। এসময় মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে।

গত শুক্রবার (১৭ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নে ধনুয়া গ্রামের মাদ্রাসা মার্কেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতেই ঘটনাস্থল থেকে সাইদুল ইসলাম নামে এক জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। শনিবার (১৮ নভম্বের) দুপুরে সাইদুল ইসলামকে আদালতে প্রেরণ করা হয়। এছাড়াও হামলার ঘটনায় মেজবা উদ্দিন, লুৎফর রহমান, মনির হোসেন সহ ১১জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছেন আহত ব্যবসায়ী আবুল হাশেম।

জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ধনুয়া গ্রামের ব্যবসায়ী আবুল হাশেম, আহসান হাবীব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তাদের বাড়িতে যাওয়ার সময় মাদ্রাসা মার্কেট এলাকায় তাদের গতিরোধ করে হামলা চালায় অভিযুক্তরা। এসময় হামলাকারীরা তাদের কুপিয়ে গুরুতর জখম করে।

তাদের চিৎকার শুনে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)এ.এফ.এম নাসিম জানায়, দুই পক্ষই লিখিত অভিযোগ দিয়েছে। তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেওয়া হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...