1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন




শেরপুর ৩- আসনের স্বতন্ত্র প্রার্থী নাইমের ট্রাক মার্কার পথসভা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৫০ বার পঠিত

শেখ মোঃমনিরুজ্জামান ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি ৷ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর ৩- (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের এস এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ ডিসেম্বর বুধবার বিকালে শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা টেংগরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এ পথ সভার আয়োজন করা হয়। রানীশিমুল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠিত এ পথ সভায় বক্তব্য রাখেন, স্বতন্ত্র প্রার্থী এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, শ্রীবরদী পৌরসভার সাবেক মেয়র আবু সাঈদ, শ্রীবরদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফেরদৌস আলী, ঝিনাইগাতী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আয়শা সিদ্দিকা রুপালি প্রমুখ।

নাইম বলেন আমি ২৪ বছর ধরে ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছি। ৫ বার থেকে দলীয় মনোনয়ন চেয়ে বঞ্চিত হয়েছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহনের সুযোগ দিয়েছেন। তাই আমি নির্বাচনে অংশ গ্রহন করেছি। আমি জনগণের সেবক।

তিনি বলেন, সারা জীবন জনগনের সেবা করে যেতে চাই। তিনি বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে সকলের কাছে ৭ জানুয়ারী ট্রাক প্রতিকে ভোট প্রার্থনা করেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...