1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন




শেরপুর ৩ আসনের নির্বাচনে উৎসব মুখুর পরিবেশ প্রার্থীদের,ভোটারদের সমর্থন আদায়ের চেষ্টা

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৫ বার পঠিত

ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর ৩ ঝিনাইগাতী ও শ্রীবরদী আসনে মোট ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিল।এর মধ্যে যাচাই-বাছাই পর্বে এক পারসেন্ট ভোটারদের সমর্থন যাচাই-বাছাইয়ে তথ্যের গড় মিল থাকার কারণে মনোনয়নপত্র বাতিল করে জেলা নির্বাচন কমিশনার।

এরা হলেন সাবেক এমপি পুত্র জনাব মহসিনুল বারী রুমি ও জনাব ইকবাল হাসান অন্তর। বাকি ৬ জনের মধ্যে নৌকার মনোনিত প্রার্থী এডি এম শহিদুল ইসলাম জাতীয় পার্টি মনোনীত ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম ও জাতীয় পার্টির আরেক নেতা ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন। এবং আপিলের রায়ের অপেক্ষায় জনাব মিজানুর রহমান রাজা।

অপরদিকে ঝিনাইগাতী উপজেলা স্বতন্ত্র পদপ্রার্থী ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সভাপতি ও ঝিনাইগাতী উপজেলার পরিষদের সদ্য বিদায়ী উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ এস এম এ আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম ও গামছা প্রতীকে মোহাম্মদ সুন্দর আলী।তবে একাধিক প্রার্থী থাকলেও ৭ জানুয়ারি নির্বাচনে মুল লড়াই হবে নৌকা প্রার্থী এডি এম শহিদুল ইসলাম ও স্বতন্ত্র পদপ্রার্থী এস এম এ আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম এর সাথে। একাধিক রাজনৈতিক নেতা বলেন জাতীয় পার্টির অবস্থান শ্রীবরদীতে ভালো হলেও স্বতন্ত্র প্রার্থী এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈমের অবস্থান অনেক ভালো। নাঈম বলেন ঝিনাইগাতী শ্রীবরদীর মানুষ এবার স্বতন্ত্র প্রার্থীকে ভোট দিবে আমাকে বিজয়ী করবে এটা আমার প্রত্যাশা।

আজ ০৭ ডিম্বেরে এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া, সালদা, কোনাগাঁও, সারি কালিনগর, দড়িকালিনগর ও ঝিনাইগাতীর ভোটারদের দারে দারে গিয়ে ভোট প্রার্থনা করেন। এবং ভোট চান।

এসময় ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও ঝিনাইগাতী বনিক সমিতির সাধারণ সম্পাদক জনাব ফারুক আহমেদ বলেন ঝিনাইগাতীর মানুষ স্বাধীনতার ৫২ বছরে যে ভুল করেছে এবার নির্বাচনে সেই ভুল ঝিনাইগাতী বাসী আর করবে না । এবার ঝিনাইগাতী বাসী ঝিনাইগাতীর মাটিতে তথা নাইম কে ভোট দিবে।

ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলিগের সাবেক প্রচার সম্পাদক জনাব মজিবুর রহমান বলেন ঝিনাইগাতী ৯০% মানুষ এবার ঝিনাইগাতীর মাটিতে ভোট দিবে।কারন হিসাবে তিনি বলেন স্বাধীনতার ৫২ বছরে ঝিনাইগাতী বাসী একবার ও এমপি পাইনি।যার জন্য ঝিনাইগাতীর কোন উন্নয়ন হয়নি। চাকরীর ক্ষেত্রেও ঝিনাইগাতিবাসী বৈষম্যের শিকার। এবার সুযোগ এসেছে্, জননেত্রী শেখ হাসিনা নির্বাচনকে উন্মুক্ত করে দিয়েছেন তাই ঝিনাইগাতী ও শ্রীবরদীর মানুষ স্বতন্ত্র প্রার্থী এস এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম কে ভোট দিবে। পরের দিন৮/১২/২৩ তারিখে শ্রীবরদীর সাবেক মেয়র সাইদ এর বাবার জানাজার উদ্দেশ্যে দুপুর ১২টার সময় শ্রীবরদী উদ্দেশ্যে রওনা হয়ে ভায়াডাঙ্গা হয়ে শ্রীবরদী যান জানাজা শেষে কাকিলাকুড়া ইউনিয়ন সিংগাবরুনা ইউনিয়ন ও রানীশিমুল ইউনিয়ন এর বিভিন্ন হাটে বাজারে জনসংযোগ করেন ।

অপরদিকে এডি এম শহিদুল শ্রীবরদী সহ ঝিনাইগাতীতেও জনসংযোগ করতে দেখা যায়। নাম প্রকাশে একাধিক আওয়ামীলিগ নেতা বলেন এবার নির্বাচনে একমাত্র ভোটের লড়াই হতে পারে নৌকা সাথে স্বতন্ত্র প্রার্থীর এসএম নাঈমের।

আরও বলেন ঝিনাইগাতীতে দলমত নির্বিশেষে ঐক্য করার চেষ্টা করছে আর যদি ঐক্য গড়ে উঠে তাহলে স্বাধীনতার ৫২ বছর পরে ঝিনাইগাতী উপজেলায় প্রথম এম পি আসবে। আর আরেক দিকে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী ইন্জিনিয়ার সিরাজুল ইসলাম জোটের আসন ভাগাভাগী সম্পুর্ন না হওয়ায় তাকে জনসংযোগ করতে দেখা যাচ্ছে না।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...