1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩২ অপরাহ্ন




শেরপুরের ঝিনাইগাতীতে যথাযথ মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৭ বার পঠিত
শেরপুর প্রতিনিধিঃ শেরপুরের ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ ও বিশেষ মোনাজাত করা হয়।
পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ ভূইয়া’র সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদল, বীর মুক্তিযোদ্ধা সুরুজ্জামান আকন্দ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবুল হাশেম, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হকসহ আরো অনেকে।
পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তরা বলেন ১৯৭১সালে মুক্তিযুদ্ধের পরাজয় সুনিঃচিত জেনে রাজাকার আল বদর আল সামস এর সহয়তায় ১৪ডিসেম্বর রাতে বাংলাদেশ থেকে মেধাশূন্য করার লক্ষ্যে শিক্ষাবিদ প্রকৌশলী উপন্যাসিক সহ হাজার হাজার বুদ্ধিজীবীকে রাতের অন্ধকারে চোখ বেঁধে নিয়ে গিয়ে হত্যা করা হয়।   উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...