1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :




শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জবি ছাত্রলীগের আনন্দ মিছিল

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

অমৃত রায়, জবি প্রতিনিধিঃ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ মিছিল ও সমাবেশ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। বুধবার (১৭ মে) বেলা সাড়ে ১১ টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো ইব্রাহিম ফরাজী এবং সাধারণ সম্পাদক এস এম আক্তার হোসাইন এর নেতৃত্বে একটি আনন্দ মিছিল শুরু হয়।

এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রায় শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। এসময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি বলেন ‘আজকের দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশে আসেন তখন বিমানবন্দরে নেমেই বলেছিলেন সব হারিয়ে এই আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। এই আপনাদের নিয়েই আমি বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো। আজ মাননীয় প্রধানমন্ত্রী ১৪ বছর ক্ষমতায় থাকার পরে বাংলাদেশের যে অবাধ উন্নয়ন হয়েছে বাংলাদেশ কিন্তু তার সৃষ্টির পর শ্রেষ্ঠ ১৪ বছর সময় পার করছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব নেতৃত্বে পরিণত হয়েছে তার নেতৃত্বের কারণে। দেশের সকল মেগা প্রজেক্ট আর দেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে আজ স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হয়েছে।’

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আক্তার হোসাইন বলেন, “৭৫ এর কালো দিনটাকে পার করে ১৯৮১ সালে দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশে এসেছিলেন বলেই আজ আমরা শান্তিপূর্ণ ভাবে বসবাস করতে পারছি। শান্তিপূর্ণ ক্যাম্পাস পাচ্ছি। আজ শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী থাকায় দেশ এতো দূর এগিয়েছে। বঙ্গবন্ধু স্বপ্ন সত্যি হবার পথে। দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ সর্ব ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইছে। দেশ এগিয়ে যাচ্ছে বিশ্বের দরবারে সগৌরবে। ”

৪২ বছর আগে আজকের এই দিনে দেশে ফেরেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। ১৯৭৫ সালে বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর দীর্ঘ প্রবাসজীবন কাটিয়ে তার দেশে ফেরার এই দিনটিতে (১৯৮১ সালের ১৭ মে) লাখো মানুষ তাকে স্বাগত জানান। এর পর থেকে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের দিনটিকে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করে আসছে আওয়ামী লীগ এবং এর সহযোগী ও অঙ্গসংগঠনগুলো।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...