1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২০ অপরাহ্ন




শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাইক্রো চালক আটক ক্ষুব্ধ জনতার গনপিটুনী

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ২৫ বার পঠিত
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ছয় বছরের এক শিশুকে মাইক্রোবাসে তুলে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে এক মাইক্রো চালকের বিরুদ্ধে। এসময় অভিযুক্ত চালক এলাকাবাসীর গণপিটুনিতে আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকালে কুড়িগ্রামের চিলমারী উপজেলার রমনা নদী বন্দর ঘাট এলাকায়। ওই চালক কুড়িগ্রাম পলাশবাড়ী এলাকার ওমর আলীর ছেলে মোঃ মাসুদ রানা (৪৫) বলে জানা গেছে।
মামলা ও প্রতক্ষদর্শী সুত্রে জানা গেছে, সোমবার বিকালে রমনা ঘাট এলাকায় বালুর স্তুপের পাশ্বে কালো রঙের মাইক্রোবাস নিয়ে দাড়িয়ে ছিলো চালক মোঃ মাসুদ রানা। এসময় পাশ্ববর্তী রাস্তা দিয়ে ৬বছরের এক কন্যা শিশু যাওয়ার সময় দাড়িয়ে থাকা লম্পট চালক জোড় পূর্বক শিশুটিকে গাড়ির ভিতরে নিয়ে দরজা বন্ধ করে দেয়। শিশুটির চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে। তাৎক্ষণিক উৎসুক জনতা লম্পট চালককে আটক করে গণপিটুনি শুরু করে। এসময় রাস্তায় কর্তব্যরত পুলিশ বিক্ষুব্ধ জনতার হাত থেকে তাকে উদ্ধার করে চিলমারী হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ
মোঃ হারেসুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থল থেকে অভিযুক্ত চালককে চিলমারী হাসপাতালে নেয়া হয়। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন। এ বিষয়ে ওই শিশুর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এদিকে মাইক্রোবাসটিকে জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। যার নম্বর ঢাকা মেট্রো চ-১৫-১৪৩২।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...